বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ফের মুখ্যমন্ত্রীর বাড়ির দোরগোড়ায় আছড়ে পড়ল SSC চাকরিপ্রার্থীদের বিক্ষোভ
হাজরায় চাকরিপ্রার্থীদের বিক্ষোভ।

ফের মুখ্যমন্ত্রীর বাড়ির দোরগোড়ায় আছড়ে পড়ল SSC চাকরিপ্রার্থীদের বিক্ষোভ

  • ওয়েটিং লিস্টে থাকা চাকরিপ্রার্থীদের দ্রুত নিয়োগের দাবিতে শুক্রবার দুপুরে হাজরা মোড়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন একদল যুবক যুবতী। স্লোগান দিতে দিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির দিকে এগনোর চেষ্টা করেন তাঁরা।

ফের একবার মুখ্যমন্ত্রীর বাড়ির দোরগোড়ায় আছড়ে পড়ল SSC-র চাকরিপ্রার্থীদের বিক্ষোভ। শুক্রবার দক্ষিণ কলকাতার হাজরা মোড় থেকে বিক্ষোভ দেখাতে দেখাতে মুখ্যমন্ত্রীর বাড়ির দিকে যাওয়ার চেষ্টা করেন চাকরিপ্রার্থীরা। এবারও সর্বশক্তি দিয়ে চাকরিপ্রার্থীদের আটকায় পুলিশ। এমনকী বিক্ষোভকারীদের গ্রেফতার করতে বাস থেকে নামিয়ে দেওয়া হয় যাত্রী।

ওয়েটিং লিস্টে থাকা চাকরিপ্রার্থীদের দ্রুত নিয়োগের দাবিতে শুক্রবার দুপুরে হাজরা মোড়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন একদল যুবক যুবতী। স্লোগান দিতে দিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির দিকে এগনোর চেষ্টা করেন তাঁরা। বিক্ষোভকারীদের ব্যারিকেড করে রোখে পুলিশ। এর পর হাজরা মোড়ে শুয়ে পড়ে বিক্ষোভ দেখাতে থাকেন চাকরিপ্রার্থীরা। তাদের টেনে হিঁচড়ে প্রিজন ভ্যানে তোলেন পুলিশকর্মীরা।

কিছুক্ষণের মধ্যেই ভরে যায় সেখানে দাঁড়িয়ে থাকা ২টি প্রিজন ভ্যান। তখনও রাস্তায় বিক্ষোভ দেখাচ্ছেন বেশ কয়েকজন যুবক। তাদের গ্রেফতার করতে একটি যাত্রীবাহী বাস দাঁড় করান পুলিশকর্মীরা। সেই বাস থেকে যাত্রীদের নামিতে তোলা হয় বিক্ষোভকারীদের।

 

বন্ধ করুন