বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কালীঘাটে মমতার বাড়ির সামনে বিক্ষোভ SSC-র চাকরিপ্রার্থীদের
মঙ্গলবার বিকেলে মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে বিক্ষোভ দেখাচ্ছেন SSC-র চাকরিপ্রার্থীরা
মঙ্গলবার বিকেলে মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে বিক্ষোভ দেখাচ্ছেন SSC-র চাকরিপ্রার্থীরা

কালীঘাটে মমতার বাড়ির সামনে বিক্ষোভ SSC-র চাকরিপ্রার্থীদের

  • কালীঘাট থানার পুলিশ এসে টেনে হেঁচড়ে বিক্ষোবকারীকের প্রিজন ভ্যানে তোলেন। এর পর তাঁদের নিয়ে যাওয়া হয় লালবাজারে।

ভোটপ্রচারে মঙ্গলবার যখন পুরুলিয়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তখন চাকরির দাবিতে তাঁর বাড়ির কাছে আছড়ে পড়ল বিক্ষোভ। মঙ্গলবার দুপুরে কালীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে ঢোকার রাস্তার মুখে রাস্তায় শুয়ে পড়ে বিক্ষোভ দেখান SSC-র চাকরিপ্রার্থীরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ময়দানে নামে পুলিশ। বেশ কয়েকজনকে আটক করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। 

গত কয়েক মাস ধরে বিকাশ ভবনের সামনে অবস্থান বিক্ষোভে বসেছিলেন SLST-র চাকরিপ্রার্থীরা। মঙ্গলবার বিকেল ৪টে নাগাদ তাঁরা হাজির হন কালীঘাটে হরিশ চ্যাটার্জি স্ট্রিটের মোড়ে। সেখেনে চাকরির দাবিতে স্লোগান দিতে থাকেন তাঁরা। রাস্তায় শুয়ে প্ল্যাকার্ড হাতে চাকরির দাবি জানাতে থাকেন। 

কালীঘাট থানার পুলিশ এসে টেনে হেঁচড়ে বিক্ষোবকারীকের প্রিজন ভ্যানে তোলেন। এর পর তাঁদের নিয়ে যাওয়া হয় লালবাজারে। বিক্ষোভকারীদের কয়েকজনকে আটক করা হয়েছে বলে খবর। 

বিক্ষোভকারীদের দাবি, বার বার চাকরির প্রতিশ্রুতি দিলেও এখনো তাঁদের নিয়োগপত্র দেয়নি সরকার। ভোটের মুখে ফের একবার শিক্ষক নিয়োগের আশ্বাস দিয়ে বেড়াচ্ছেন মুখ্যমন্ত্রী। তার মধ্যে তাঁর পুরনো প্রতিশ্রুতি মনে করিয়ে দিতেই এই বিক্ষোভ। 

 

বন্ধ করুন