বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী গেলেন CBI দফতরে, সামনে- পেছনে পুলিশের এসকর্ট
পরেশ অধিকারী। (ফাইল ছবি, সৌজন্যে ফেসবুক)

শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী গেলেন CBI দফতরে, সামনে- পেছনে পুলিশের এসকর্ট

  • এদিন দুপুর তিনটে নাগাদ তাঁর সিবিআই দফতরে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছিল। কিন্তু তিনি ডেড লাইন পেরিয়ে যাওয়ার পরেও আসেননি। শেষ পর্যন্ত বৃহস্পতিবার সন্ধ্যায় নিজাম প্যালেসে সিবিআই দফতরে এলেন রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী।

অবশেষে আদালতের নির্দেশে নিজাম প্যালেসে গিয়ে সিবিআইয়ের জেরার মুখোমুখি হলেন রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী। এদিন সন্ধ্যায় বাগডোগরা থেকে বিমানে তিনি কলকাতা পৌঁছন। কিছুক্ষণ লাউঞ্জে তিনি ছিলেন। পরে বেরিয়ে আসেন। এরপর পুলিশ কার্যত এসকর্ট করে তাঁকে সিবিআই দফতরে পৌঁছে দেয়। রীতিমতো জামাই আদর! এরপর গাড়ি ছুটতে থাকে সিবিআই দফতরের দিকে। শেষ পর্যন্ত গাড়ি এসে দাঁড়ায় সিবিআই দফতরের সামনে। ধীর পায়ে দফতরের ভেতর ঢুকে যান তিনি। এদিকে সিবিআইয়ের করা এফআইআরে পরেশ অধিকারী ও তাঁর মেয়ের নামও উল্লেখ করা রয়েছে। 

সূত্রের খবর কীভাবে তালিকায় নীচের দিকে নাম থাকা সত্ত্বেও সবাইকে টপকে তাঁর মেয়ে চাকরি পেলেন, এক্ষেত্রে শিক্ষামন্ত্রীর সঙ্গে তাঁর যোগাযোগ হয়েছিল কি না, এসএসসি দফতরের কারা যুক্ত ছিলেন এনিয়ে তাঁকে প্রশ্ন করা হতে পারে বলে সূত্রের খবর।  

এদিকে বুধবার  শিয়ালদহ আসার পথে ট্রেন থেকে ভ্যানিস হয়ে গিয়েছিলেন কন্যা সহ শিক্ষা প্রতিমন্ত্রী। পরে জানা যায় তাঁরা বর্ধমানে নেমে গিয়েছিলেন। এরপর আবার কোচবিহার চলে যান। এদিন দুপুর তিনটে নাগাদ তাঁর সিবিআই দফতরে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছিল। কিন্তু তিনি ডেড লাইন পেরিয়ে যাওয়ার পরেও আসেননি। শেষ পর্যন্ত বৃহস্পতিবার সন্ধ্যায় নিজাম প্যালেসে সিবিআই দফতরে এলেন রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী।নিজাম প্যালেসের সামনে পুলিশের তৎপরতা ছিল দেখার মতো।

বন্ধ করুন