বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > SSC দুর্নীতি মামলা: এবার সুপ্রিম কোর্টে গেলেন পার্থ চট্টোপাধ্যায়
পার্থ চট্টোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

SSC দুর্নীতি মামলা: এবার সুপ্রিম কোর্টে গেলেন পার্থ চট্টোপাধ্যায়

  • কাল পার্থ চট্টোপাধ্যায়কে দীর্ঘ জেরা করেছিল সিবিআই। প্রায় সাড়ে তিনঘণ্টা জেরা চলেছিল। এদিকে সিঙ্গল বেঞ্চের রায়কেই বহাল রেখেছিল ডিভিশন বেঞ্চ।

এবার এসএসসি দুর্নীতি মামলায় সুপ্রিম কোর্টে যাচ্ছেন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। ডিভিশন বেঞ্চের নির্দেশকে চ্যালেঞ্জ জানিয়ে এবার সুপ্রিম কোর্টে যাচ্ছেন পার্থ চট্টোপাধ্যায়। আগামীকাল তিনি সুপ্রিম কোর্টে যাচ্ছেন। সূত্রের খবর সুপ্রিম কোর্টের বিচারপতিদের দৃষ্টি আকর্ষণ করা হবে কাল। সুপ্রিম কোর্টের ওয়েবসাইট অনুসারে এই মামলা দায়েরের বিষয়টি জানা গিয়েছে। এদিকে বুধবার পার্থ চট্টোপাধ্যায়কে দীর্ঘ জেরা করেছিল সিবিআই। তবে সুপ্রিম কোর্টে শেষ পর্যন্ত কী হয় সেদিকেই তাকিয়ে রয়েছেন অনেকে। 

এদিকে তাঁর আইনজীবীদের দাবি, এসএসসি দুর্নীতি মামলায় প্রথম থেকে তাঁকে পক্ষ হিসাবে ধরা হয়নি। এরপর এখন তাঁকে সিবিআই দফতরে যেতে বলা হচ্ছে। তবে আগামীদিনে যেন তাঁর বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা না হয় সেই আবেদন জানিয়েছেন তিনি। 

এদিকে বুধবার সন্ধ্যা ৬টা নাগাদ সিবিআই দফতরে গিয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায়। প্রায় সাড়ে তিনঘণ্টা তাঁকে সেখানে জেরা করা হয়। এদিকে ডিভিশন বেঞ্চেও গিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার তিনি ডিভিশন বেঞ্চে গিয়ে জানিয়েছেন তাঁর বিরুদ্ধে যেন সিবিআই কড়া পদক্ষেপ নিতে না পারে।শুক্রবার সেই মামলারাও শুনানি হওয়ার কথা আছে। অন্যদিকে সুপ্রিম কোর্টের মামলাটিও উঠতে পারে শুক্রবার।  

বন্ধ করুন