বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > SSC Recruitment: বাতিল পদে ফের নিয়োগের কাউন্সেলিং, বিজ্ঞপ্তি দিল এসএসসি

SSC Recruitment: বাতিল পদে ফের নিয়োগের কাউন্সেলিং, বিজ্ঞপ্তি দিল এসএসসি

এসএসসির গ্রুপ ডি এবং সির বঞ্চনা নিয়ে দানা বেঁধেছে আন্দোলন। ফাইল ছবি

অবৈধভাবে যে সমস্ত পদে চাকরি হয়ে গিয়েছিল সেই বাতিল পদেই এবার নতুন করে নিয়োগের বিজ্ঞপ্তি। এনিয়ে ডিআইদের কাছেও তালিকা চাওয়া হয়েছে। আর সবটাই হচ্ছে আদালতের নির্দেশে

আদালতের নির্দেশকে মান্যতা দিয়ে ফের নিয়োগের বিজ্ঞপ্তি জারি করল স্কুল সার্ভিস কমিশন। স্কুলে চাকরি পদে ফের নিয়োগের বিজ্ঞপ্তি। গ্রুপ সি ও গ্রুপ ডি পদে চাকরি বাতিলের পদে ফের নিয়োগ করার জন্য কাউন্সেলিংয়ের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।সেই বিজ্ঞপ্তিতে একেবারে আদালতের মামলার প্রসঙ্গও উল্লেখ করা হয়েছে।

ডিআইদের কাছে বাতিল চাকরির তথ্য় চেয়েছে স্কুল সার্ভিস কমিশন। এদিকে এসএসসি সূত্রে খবর, মোটামুটি দেখা যাচ্ছে ৯২৩টি পদ বাতিল হয়েছে। তার মধ্যে গ্রুপ সি পদে বাতিল হয়েছিল ৩৫০ ও গ্রুপ ডি পদে বাতিল করা হয়েছিল ৫৭৩টি। সেক্ষেত্রে সেই বাতিল পদেই এবার অনেকের ভাগ্য খুলতে পারে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে ৭ নভেম্বর থেরে ফের নিয়োগের কাউন্সেলিং হবে। মেধাতালিকা মেনে নতুন করে কাউন্সেলিং এর এই বিজ্ঞপ্তিকে ঘিরে অনেকেই আশার আলো দেখতে শুরু করেছেন।

পুজোর পরেই এই নিয়োগের কাউন্সেলিং করা হবে বলে এসএসসি সূত্রে খবর। মূলত যে পদগুলি থেকে চাকরি বাতিল করা হয়েছে আদালতের নির্দেশে সেখানে এবার ফের কাউন্সেলিংয়ের উদ্যোগ।

অবৈধভাবে যে সমস্ত পদে চাকরি হয়ে গিয়েছিল সেই বাতিল পদেই এবার নতুন করে নিয়োগের বিজ্ঞপ্তি। এনিয়ে ডিআইদের কাছেও তালিকা চাওয়া হয়েছে। আর সবটাই হচ্ছে আদালতের নির্দেশে।

 

 

 

 

 

বন্ধ করুন