বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > SSC scam: অর্পিতার ফ্ল্যাটের ২১ কোটির পাশে মমতার মুখ দেওয়া ব্যানার! গ্রেফতার BJP কর্মী
মমতা বন্দ্যোপাধ্যায়। (ফাইল ছবি)

SSC scam: অর্পিতার ফ্ল্যাটের ২১ কোটির পাশে মমতার মুখ দেওয়া ব্যানার! গ্রেফতার BJP কর্মী

  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, বেহালার পর্ণশ্রীর বাসিন্দা ওই ব্যক্তি বিজেপির সক্রিয় কর্মী হিসেবে পরিচিত। অভিযোগ, তিনি একটি ব্যানার বানিয়ে ছিলেন, যেখানে অর্পিতার বাড়ি থেকে উদ্ধার হওয়া ২১ কোটি টাকার ছবির পাশে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি ব্যবহার করা হয়েছে।

এসএসসি দুর্নীতিতে রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় গ্রেফতার হওয়ার পর থেকেই চরম অস্বস্তিতে রয়েছে রাজ্যের শাসক দল। এই ঘটনার সঙ্গে জড়িত অন্যান্যদের গ্রেফতারের দাবিতে রাজ্যজুড়ে চলছে আন্দোলন। নিয়োগের দুর্নীতিতে খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জড়িত থাকার অভিযোগ তুলেছেন বিরোধীরা। 

এবার অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া টাকারের ব্যানারের পাশে মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি দিয়ে পোস্টার লাগানোর অভিযোগে এক বিজেপি কর্মীকে গ্রেফতার করল পুলিশ। বেহালা থেকে গ্রেফতার করা হয়েছে ওই বিজেপি কর্মীকে। ধৃত বিজেপি কর্মীর নাম কাজল ভৌমিক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বেহালার পর্ণশ্রীর বাসিন্দা ওই ব্যক্তি বিজেপির সক্রিয় কর্মী হিসেবে পরিচিত। অভিযোগ, তিনি একটি ব্যানার বানিয়ে ছিলেন, যেখানে অর্পিতার বাড়ি থেকে উদ্ধার হওয়া ২১ কোটি টাকার ছবির পাশে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি ব্যবহার করা হয়েছে। সেই ব্যানারটি গতকাল সন্ধ্যায় এলাকার বিভিন্ন জায়গায় লাগিয়ে ছিলেন ওই বিজেপি কর্মী। পুলিশের চোখে পড়তে তাঁকে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে ২১ কোটি টাকা উদ্ধার করেছিল ইডি। তারপরের দিনই পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়কে গ্রেফতার করে কেন্দ্রীয় এই তদন্তকারী সংস্থা। যদিও এত পরিমাণ টাকা কোথা থেকে এলো তার সঠিক উত্তর দিতে পারেননি অর্পিতা মুখোপাধ্যায়। তাঁর ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া সেই টাকার ছবি ইতিমধ্যেই প্রকাশ হয়েছে সংবাদমাধ্যমে। সেই টাকার ছবির সঙ্গে মুখ্যমন্ত্রীর ছবি জুড়ে দিয়ে ব্যানার বানিয়েছিলেন ওই বিজেপি কর্মী। তাতে লেখা ছিল, ‘এটাই মমতা বন্দ্যোপাধ্যায়ের আসল সত্যি।’

বন্ধ করুন