বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > SSC scam: তিনটি নেইল পার্লার রয়েছে অর্পিতার! বেলঘড়িয়ায় রয়েছে ২ টি ফ্ল্যাট!
অর্পিতা মুখোপাধ্যায়।

SSC scam: তিনটি নেইল পার্লার রয়েছে অর্পিতার! বেলঘড়িয়ায় রয়েছে ২ টি ফ্ল্যাট!

  • ইডি সূত্রে জানা গিয়েছে, অর্পিতা মুখোপাধ্যায়ের মোট তিনটি পার্লার রয়েছে। যার মধ্যে বরাহনগরের টবিন রোডে রয়েছে তার একটি নেইল পার্লার। মাঝেমধ্যেই তিনি সেখানে যেতেন। তার আরও যে দুটি পার্লার রয়েছে সেই দুটিও নেইল পার্লার বলে জানা গিয়েছে।

পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারের পরেই তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়কে গ্রেফতার করেছে ইডি। তারপর থেকেই জোর চর্চা শুরু হয়েছে অর্পিতা মুখোপাধ্যায়কে নিয়ে। তার বাড়ি থেকে উদ্ধার হয়েছিল প্রায় ২১ কোটি টাকা। এবার তার নেইল পার্লারের হদিস মিলল।

ইডি সূত্রে জানা গিয়েছে, অর্পিতা মুখোপাধ্যায়ের মোট তিনটি পার্লার রয়েছে। যার মধ্যে বরাহনগরের টবিন রোডে রয়েছে তার একটি নেইল পার্লার। মাঝেমধ্যেই তিনি সেখানে যেতেন। তার আরও যে দুটি পার্লার রয়েছে সেই দুটিও নেইল পার্লার বলে জানা গিয়েছে। অর্পিতা মুখোপাধ্যায়কে গ্রেফতারের পর আরও যে বিষয়টি জানতে পেরেছে ইডি তা হল, বেলঘড়িয়ার রথতলার ক্লাবটাউন আবাসনে পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের দুটো ফ্ল্যাট রয়েছে। কিন্তু, সেই ফ্ল্যাটের রক্ষণাবেক্ষণ বাবদ ৬০ হাজার টাকা নাকি বকেয়া রেখেছেন অর্পিতা। গত ৮ মাস থেকে এই টাকা বাকি রয়েছে। এমনটাই অভিযোগ করেছেন আবাসনের সভাপতি অঙ্কিত চৌরাশিয়া। ফলে এ নিয়ে স্বাভাবিকভাবেই যে প্রশ্নটা উঠে আসছে তা হল অর্পিতার বাড়িতে এত টাকা থাকা সত্ত্বেও তিনি কেন ফ্ল্যাটের রক্ষণাবেক্ষণের টাকা বকেয়া রেখেছিলেন?

প্রসঙ্গত, অর্পিতার ফ্ল্যাটে যে টাকা রাখা হয়েছিল তা ট্রাঙ্ক ভর্তি করে নিয়ে আসা হয়েছিল। ৪০ থেকে ৫০টি ট্রাঙ্ক ট্রাকে নিয়ে আসা হয়েছিল অর্পিতার ফ্ল্যাটে। তাতে কোনওটিতে ছিল ২০০০ এবং কোনটায় ৫০০ টাকার নোট ভর্তি ছিল। সব মিলিয়ে তার বাড়ি থেকে উদ্ধার হয়েছে ২১ কোটি ৯০ লক্ষ টাকা। যদিও অর্পিতা প্রথম থেকেই ইডি আধিকারিকদের সামনে চিৎকার করতে থাকেন যে তিনি কোনও অন্যায় করেননি। তাকে ফাঁসানো হয়েছে।

 

বন্ধ করুন