বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ইডির নজরে পার্থ ঘনিষ্ঠ অর্পিতার জোড়া ডায়েরি ! কী আছে ৪০ পাতার কালো ডায়েরিতে?
পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায় 

ইডির নজরে পার্থ ঘনিষ্ঠ অর্পিতার জোড়া ডায়েরি ! কী আছে ৪০ পাতার কালো ডায়েরিতে?

  • ওই ডায়েরির মধ্যে কী রয়েছে তা খতিয়ে দেখার জন্য টিমও গঠন করা হয়েছে। এদিকে জেরায় পার্থ ঘনিষ্ঠ অর্পিতার কাছে কালো ডায়েরিতে লেখা তথ্য সম্পর্কে জিজ্ঞাসা করা হতে পারে।

একের পর এক নাটকীয় মোড় এসএসসি কেলেঙ্কারিতে। গ্রেফতার হয়েছে রাজ্য়ের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। গ্রেফতার হয়েছেন পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়। এবার ইডির নজরে কালো ডায়েরি। ইডির সিজার লিস্টে সেই কালো ডায়েরির কথা উল্লেখ করা হয়েছে। আর সেই কালো ডায়েরি খুঁটিয়ে দেখছেন তদন্তকারীরা। কী আছে ওই কালো ডায়েরিতে?

সারদা কাণ্ডে বার বার সামনে এসেছিল লাল ডায়েরির কথা। এবার এসএসসি কেলেঙ্কারিতে কালো ডায়েরি। ওয়াকিবহাল মহলের মতে, আড়াইশো পাতার কালো ডায়েরির মধ্যে লুকিয়ে থাকতে পারে অনেক অজানা কথা। ওই কালো ডায়েরির মধ্যে কোনও রাঘববোয়ালের নাম রয়েছে, কি না,  লেনদেনের হিসাব কি ওই কালো ডায়েরিতে রাখা হত কি না, এসব খতিয়ে দেখতে পারেন তদন্তকারীরা।

সূত্রের খবর, দুটি ডায়েরির কথা জানা গিয়েছে। পকেট ডায়েরিটি প্রায় ৪০ পাতার। কালো ডায়েরিটি প্রায় ২৫০ পাতার। এছাড়াও টালিগঞ্জের যে ফ্ল্যাটে ইডির অভিযান হয়েছিল সেখান থেকে উদ্ধার হয়েছিল ২ হার্ড ডিস্ক। সেই ডিস্কও খতিয়ে দেখছেন তদন্তকারীরা। 

এদিকে ওই ডায়েরির মধ্যে কী রয়েছে তা খতিয়ে দেখার জন্য টিমও গঠন করা হয়েছে। এদিকে জেরায় পার্থ ঘনিষ্ঠ অর্পিতার কাছে কালো ডায়েরিতে লেখা তথ্য সম্পর্কে জিজ্ঞাসা করা হতে পারে। 

বন্ধ করুন