বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > লোক বাড়ান, আরও দুর্নীতি লুকিয়ে রয়েছে, কবে তদন্ত শেষ করবে CBI: অভিজিৎ গাঙ্গুলি

লোক বাড়ান, আরও দুর্নীতি লুকিয়ে রয়েছে, কবে তদন্ত শেষ করবে CBI: অভিজিৎ গাঙ্গুলি

বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়

সিবিআই তদন্তের গতি নিয়ে ফের প্রশ্ন তোলেন তিনি। বলেন, ‘লোক কোথায়? সিটে লোক বাড়ান। দরকার হলে আরও লোক বাড়ানোর নির্দেশ দেব। আমার মনে হয় আরও দুর্নীতি লুকিয়ে রয়েছে।’

শিক্ষক নিয়োগ দুর্নীতির তদন্তে সিবিআইয়ের অগ্রগতি নিয়ে ফের একবার সংশয় প্রকাশ করলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। সোমবার তিনি সিবিআইয়ের আইনজীবীকে প্রশ্ন করেন, কবে তদন্ত শেষ হবে? এমনকী আরও দুর্নীতি লুকিয়ে রয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

সোমবার আদালতে একটি মামলার শুনানি চলাকালীন বিচারপতি গঙ্গোপাধ্যায় বলেন, ‘গতকাল আমি একটা অনুষ্ঠানে গেছিলাম। সেখানে সমাজের গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। তাদের অনেকেই আমার কাছে জানতে চান, সিবিআই তদন্ত কবে শেষ হবে?’ এর পরই তিনি প্রশ্ন ছোড়েন, ‘কবে তদন্ত শেষ করবে সিবিআই’?

একই সঙ্গে সিবিআই তদন্তের গতি নিয়ে ফের প্রশ্ন তোলেন তিনি। বলেন, ‘লোক কোথায়? সিটে লোক বাড়ান। দরকার হলে আরও লোক বাড়ানোর নির্দেশ দেব। আমার মনে হয় আরও দুর্নীতি লুকিয়ে রয়েছে।’

বলে রাখি, গত সপ্তাহেও সিবিআই তদন্তের অগ্রগতি নিয়ে একই রকম অসন্তোষ প্রকাশ করেছিলেন বিচারপতি গঙ্গোপাধ্যায়। তিনি বলেন, সিটের কিছু আধিকারিক ঠিক মতো কাজ করছেন না। দরকারে তাদের বদলি করে অন্য আধিকারিকদের দায়িত্ব দেব। যদিও বিকেলে সিবিআই আধিকারিকরা আদালতে গিয়ে তদন্তের অগ্রগতি নিয়ে বিচারপতিকে ব্যাখ্যা করলে সন্তোষ প্রকাশ করেন তিনি। বলেন, সিবিআই চাইলে ম্যাজিক করতে পারে।

 

বন্ধ করুন