বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > অর্পিতা মুখোপাধ্যায়কে ১ দিনের ED হেফাজতের নির্দেশ দিল ব্যাঙ্কশাল আদালত
অর্পিতা মুখোপাধ্যায়কে আদালতে পেশ করছে ED (PTI)

অর্পিতা মুখোপাধ্যায়কে ১ দিনের ED হেফাজতের নির্দেশ দিল ব্যাঙ্কশাল আদালত

  • শনিবার রাতে জোকা ESI হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার পর বিধাননগর সিজিও কমপ্লেক্সে ED দফতরের মহিলা লক আপে অর্পিতাকে রাখা হয়েছিল। রবিবার সকালে ফের অসুস্থ বোধ করায় অর্পিতাকে নিয়ে যাওয়া হয় জোকায়।

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় ইডির হাতে গ্রেফতার মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়কে ১ দিনের ইডি হেফাজতের নির্দেশ দিল ব্যাঙ্কশাল আদালত। শুক্রবার অর্পিতার বাড়ি থেকে উদ্ধার হয়েছে ২১ কোটি ৯০ লক্ষ নগদ। সঙ্গে প্রচুর সোনার গয়না ও বৈদেশিক মুদ্রা। শনিবার বিকেলে তাঁকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারির সময় অর্পিতা দাবি করেন, সব বিজেপির চক্রান্ত।

শনিবার রাতে জোকা ESI হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার পর বিধাননগর সিজিও কমপ্লেক্সে ED দফতরের মহিলা লক আপে অর্পিতাকে রাখা হয়েছিল। রবিবার সকালে ফের অসুস্থ বোধ করায় অর্পিতাকে নিয়ে যাওয়া হয় জোকায়। সেখানে স্বাস্থ্য পরীক্ষার পর তাঁকে ব্যাঙ্কশাল আদালতে পেশ করেন ইডির গোয়েন্দারা। সেখানে বিশেষ আদালতে অর্পিতার জামিনের আবেদন পেশ করেন তাঁর আইনজীবী। পালটা সওয়াল করেন ইডির কৌশুলি। এর পর অর্পিতার জামিনের আবেদন খারিজ করে ১ দিনের ইডি হেফাজতের নির্দেশ দেন বিচারক। সোমবার অভিযুক্তকে আর্থিক প্রতারণা বিরোধী আদালতে পেশ করতে হবে অর্পিতাকে।

এদিন আদালতে ইডির আইনজীবী সওয়াল করে বলেন, ‘একটা পেঁয়াজ পাওয়া গেছে। যত খোসা ছাড়ানো হবে তত এর থেকে তথ্য বেরোবে।’ সব মিলিয়ে আজ রাতটাও ইডি লকআপেই কাটতে চলেছে অর্পিতার।

 

বন্ধ করুন