বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > চিনার পার্কে অর্পিতার ফ্ল্যাট! হানা দিলেন ইডির আধিকারিকরা, কী আছে ভেতরে?
অর্পিতার ২ ফ্ল্যাটে আগেই হানা দিয়েছিল ইডি। ফাইল ছবি

চিনার পার্কে অর্পিতার ফ্ল্যাট! হানা দিলেন ইডির আধিকারিকরা, কী আছে ভেতরে?

  • বেলঘরিয়া ও টালিগঞ্জের ফ্ল্যাট মিলিয়ে প্রায় ৫০ কোটি নগদ উদ্ধার হয়েছে ইতিমধ্য়েই। এর সঙ্গেই বিপুল সোনার হদিশ পেয়েছেন ইডির আধিকারিকরা। অভিযোগ উঠছে এই অর্থের সঙ্গে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায়ের যোগ রয়েছে।

টালিগঞ্জ, বেলঘরিয়ার পর এবার চিনার পার্ক। চিনার পার্কের আবাসনের চারতলায় বৃহস্পতিবার হানা দেন ইডির আধিকারিকরা। এই আবাসনেই রয়েছে অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট। এমনটাই দাবি করা হচ্ছে। এদিন বিকালে গাড়ি থেকে নেমেই ইডির আধিকারিকরা লিফটে চেপে সোজা চারতলায় চলে যান। টালিগঞ্জ ও বেলঘরিয়ার পর এবার চিনার পার্কের ফ্ল্যাট। কেন্দ্রীয় নিরাপত্তাবাহিনীও ওই ফ্ল্যাট ঘিরে ফেলে। তবে এই ফ্ল্য়াটটিও তালাবন্ধ  অবস্থায় রয়েছে। ফ্ল্যাটের আবাসিকদের দাবি, দীর্ঘদিন ধরেই এটি তালাবন্ধ অবস্থায় রয়েছে। কে আসত সেটাও জানা যায়নি।

এদিন ইডির আধিকারিকরা একাধিক আবাসিককে এই ফ্ল্যাটের ব্যাপারে জানতে চান। সেখানে কে কবে আসেন সেটাও তাঁরা জানতে চান। কিন্তু এনিয়ে আবাসিকরা কেউ সঠিকভাবে কিছু বলতে পারেননি। ঠিক পাশের ফ্ল্যাটের আবাসিকরা জানিয়েছেন, বন্ধই থাকে ফ্ল্য়াটটি। আমরা কাউকে আসতেও দেখি না।

 Royal residency'র এক আবাসিক মহিলা বলে, বাঙালি সিঙ্গার বলে শুনেছিলাম। অর্পিতা মুখোপাধ্যায় বাংলা ও হিন্দি গান করেন বলে জানতাম। কিন্তু তাকে কোনওদিন দেখিনি। ভাবিনি এই বিল্ডিংয়ের সঙ্গেও এই কাণ্ড জড়াবে। 

এদিকে বেলঘরিয়া ও টালিগঞ্জের ফ্ল্যাট মিলিয়ে প্রায় ৫০ কোটি নগদ উদ্ধার হয়েছে ইতিমধ্য়েই। এর সঙ্গেই বিপুল সোনার হদিশ পেয়েছেন ইডির আধিকারিকরা। অভিযোগ উঠছে এই অর্থের সঙ্গে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায়ের যোগ রয়েছে। এসএসসি চক্রান্তের সঙ্গে এর যোগ রয়েছে বলেও অভিযোগ। তবে এবার চিনার পার্কের ফ্ল্যাট থেকে কী উদ্ধার হয় সেটাই দেখার।

বন্ধ করুন