বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আইনের ওপর আস্থা আছে, আদালতে পেশের আগে বললেন অর্পিতা
ইডি হেফাজতে অর্পিতা।

আইনের ওপর আস্থা আছে, আদালতে পেশের আগে বললেন অর্পিতা

  • শনিবার রাতে জোকা ESI হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষা করিয়ে রাতে অর্পিতাকে বিধাননগরের CGO কমপ্লেক্সে ED-র আঞ্চলিক সদর দফতরে নিয়ে গিয়েছিলেন গোয়েন্দারা। রাতে সেখানে মহিলা লক আপে রাখা হয়েছিল অর্পিতাকে।

আইনের ওপর আস্থা আছে, আইন আইনের পথে চলবে। রবিবার আদালতে পেশের আগে জোকা ESI হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষা করাতে গিয়ে এমনটাই বললেন পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়। শনিবার বিকেলে অর্পিতাকে গ্রেফতার করে ED. শুক্রবার বিকেলে তাঁর টালিগঞ্জের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে ২১ কোটি ২০ লক্ষ নগদ, প্রচুর সোনা ও বৈদেশিক মুদ্রা।

শনিবার রাতে জোকা ESI হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষা করিয়ে রাতে অর্পিতাকে বিধাননগরের CGO কমপ্লেক্সে ED-র আঞ্চলিক সদর দফতরে নিয়ে গিয়েছিলেন গোয়েন্দারা। রাতে সেখানে মহিলা লক আপে রাখা হয়েছিল অর্পিতাকে। সকালে সেখান থেকে তাঁকে নিয়ে ফের জোকা ESI হাসপাতালে হাজির হন গোয়েন্দারা। সেখানে উৎসুক জনতার ভিড় দেখে দীর্ঘক্ষণ তাঁকে গাড়িতেই বসিয়ে রাখেন ED আধিকারিকরা। এর পর তাঁকে নামিয়ে এমার্জেন্সিতে নিয়ে যান তাঁরা। গাড়ি থেকে নামার সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অর্পিতা বলেন, ‘আইনের ওপর আস্থা আছে। আইন আইনের পথে চলবে।’ এর পর সাংবাদিকরা তাকে অর্থের উৎস জিজ্ঞাসা করেন। সেই প্রশ্ন অবশ্য এড়িয়ে যান অর্পিতা।

ইডি সূত্রে খবর, অর্পিতা মুখোপাধ্যায়কে আজ ব্যাঙ্কশাল আদালতে পেশ করে হেফাজতে চাওয়া হবে। তার বিরুদ্ধে আর্থিক তছরূপ ও প্রতারণার অভিযোগ আনা হতে পারে।

 

বন্ধ করুন