বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ভুবনেশ্বর AIIMS থেকে পার্থর স্বাস্থ্যপরীক্ষার রিপোর্ট পৌঁছল কলকাতা হাইকোর্টে
ভুবনেশ্বর এইমসের পথে পার্থ চট্টোপাধ্যায়। (Utpal Sarkar)

ভুবনেশ্বর AIIMS থেকে পার্থর স্বাস্থ্যপরীক্ষার রিপোর্ট পৌঁছল কলকাতা হাইকোর্টে

  • প্রায় ৩ ঘণ্টা পার্থবাবুর শরীরের নানা পরীক্ষার পর রিপোর্ট লিখতে বসেন চিকিৎসকরা। রিপোর্ট লেখা শেষ হলে বেলা ৩টের মধ্যে তা ইমেলে পাঠিয়ে দেন কলকাতা হাইকোর্টে।

নির্দিষ্ট সময় বেলা ৩টের মধ্যেই পার্থ চট্টোপাধ্যায়ের মেডিক্যাল রিপোর্ট ইমেল করে কলকাতা হাইকোর্টে পাঠিয়ে দিলেন ভুবনেশ্বর এইমসের চিকিৎসকরা। সোমবার সকাল ১১টায় ওই হাসপাতালে পৌঁছন পার্থ। তার পর বিশেষ কেবিনে রেখে তাঁর স্বাস্থ্য পরীক্ষা করেন ৪ সদস্যের চিকিৎসকদল। তবে রিপোর্টে কী রয়েছে তা এখনো জানা যায়নি।

পার্থবাবুর স্বাস্থ্য পরীক্ষায় সোমবার ভুবনেশ্বর এইমসে ছিল সাজো সাজো রব। আগে থেকেই আদালতের নির্দেশে ৪ সদস্যের মেডিক্যাল টিম গঠন করেছিল কর্তৃপক্ষ। সোমবার সকালে এয়ার অ্যাম্বুল্যান্সে পার্থবাবুকে কলকাতা থেকে ভুবনেশ্বরে নিয়ে যায় ইডি। তার পর ফের অ্যাম্বুল্যান্সে এইমসে পৌঁছন তিনি। সেখানে পৌঁছতে তাঁকে দেখে ‘চোর, চোর’ রব তোলেন সেখানে হাজির পশ্চিমবঙ্গের বাসিন্দারা।

প্রায় ৩ ঘণ্টা পার্থবাবুর শরীরের নানা পরীক্ষার পর রিপোর্ট লিখতে বসেন চিকিৎসকরা। রিপোর্ট লেখা শেষ হলে বেলা ৩টের মধ্যে তা ইমেলে পাঠিয়ে দেন কলকাতা হাইকোর্টে। ওই রিপোর্টের প্রতিলিপি পার্থর আইনজীবী ও SSKM কর্তৃপক্ষকেও দিতে নির্দেশ দিয়েছে আদালত।

সুত্রের খবর, পার্থবাবুর তাঁর হার্ট ও কিডনির সমস্যার কথা চিকিৎসকদের জানিয়েছেন। ফলে তাঁর USG, ECO ও ECG তিনটিই হয়েছে।

এই রিপোর্টের ভিত্তিতেই বিকেল ৪টেয় কলকাতা হাইকোর্টে বিকেল ৪টেয় নির্ধারিত হবে পার্থর ভাগ্য। ভুবনেশ্বরই স্থায়ী ঠিকানা হবে, না কি ED-র হেফাজত তা জানিয়ে দেবেন বিচারপতি বিবেক চৌধুরী।

 

বন্ধ করুন