বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > একই ছাদের তলায় পার্থ-অর্পিতা, কেঁদে ভাসালেন, ব্ল্যাক কফির আবদার ইডির কাছে!
পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়। 

একই ছাদের তলায় পার্থ-অর্পিতা, কেঁদে ভাসালেন, ব্ল্যাক কফির আবদার ইডির কাছে!

  • এই বিপুল টাকা, ও সোনার উৎস সম্পর্কে শেষ পর্যন্ত কতটা মুখ খুলবেন অর্পিতা সেই প্রশ্নটা থেকেই গিয়েছে। এই টাকার সঙ্গে আর কারা যুক্ত সেটাও জানতে চাইছেন ইডির আধিকারিকরা। অর্পিতার এক আত্মীয়ও এবার ইডির নজরে রয়েছেন বলে খবর।

ইডির জেরার মুখে বেলঘরিয়ার ফ্ল্যাটের টাকার উৎস নিয়ে ইতিমধ্যেই বিস্ফোরক দাবি করেছেন অর্পিতা মুখোপাধ্যায়। সূত্রের খবর পার্থর দিকেই এবার আঙুল তোলা শুরু করেছেন তারই একদা ঘনিষ্ঠ অর্পিতা। তবে কি ইডির হেফাজতে ভেঙে পড়েছেন অর্পিতা?

সূত্রের খবর, ধরা পড়ার পরে অর্পিতা যেভাবে সুর চড়িয়েছিলেন সেই দাপট অনেকটাই মিইয়ে গিয়েছে। বুধবার রাতে বার বার বাথরুমে যেতে চাইছিলেন তিনি। সম্ভবত অত্য়ন্ত টেনশনের মধ্যে রয়েছেন অর্পিতা। বার বার মা আর দাদুর খোঁজ করছেন তিনি। তাঁদের সঙ্গে কথাও বলতে চেয়েছিলেন তিনি। লক আপে তিনি দুবার কেঁদেও ফেলেছেন।

তবে আর একটি তাৎপর্যপূর্ণ বিষয় হল  সল্টলেকের সিজিও কমপ্লেক্সে সাত তলায় ইডির দফতর। সেখানে একই ছাদের তলায় ভিন্ন সেলে রয়েছেন পার্থ চট্টোপাধ্যায় ও তারই ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়। 

তবে সূত্রের খবর, আগামী ৩ অগস্ট পর্যন্ত পার্থ- অর্পিতা উভয়ই ইডির হেফাজতে থাকবেন। ধীরে ধীরে কি মুখ খুলছেন অর্পিতা? সূত্রের খবর, নিজেকে নির্দোষ প্রমাণ করতে একেবারে উঠেপড়ে লেগেছেন তিনি। এমনকী প্রথমদিকে জেরা চলাকালীন চিনি ছাড়়া ব্ল্যাক কফিও চেয়েছিলেন তিনি। অর্পিতার মুখে আচমকা ব্ল্যাক কফির দাবি শুনে কিছুটা অবাকই হয়েছিলেন ইডির আধিকারিকরা। এরপর তাকে ব্ল্যাক কফি দেওয়া হয়। কিন্তু এই বিপুল টাকা, ও সোনার উৎস সম্পর্কে শেষ পর্যন্ত কতটা মুখ খুলবেন অর্পিতা সেই প্রশ্নটা থেকেই গিয়েছে। এই টাকার সঙ্গে আর কারা যুক্ত সেটাও জানতে চাইছেন ইডির আধিকারিকরা। অর্পিতার এক আত্মীয়ও এবার ইডির নজরে রয়েছেন বলে খবর। 

বন্ধ করুন