বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ফের খারিজ পার্থ চট্টোপাধ্যায়ের জামিনের আবেদন, ১২ ডিসেম্বর পর্যন্ত জেলই ঠিকানা

ফের খারিজ পার্থ চট্টোপাধ্যায়ের জামিনের আবেদন, ১২ ডিসেম্বর পর্যন্ত জেলই ঠিকানা

আদালতের পথে পার্থ চট্টোপাধ্যায়।

এদিন আদালতে পার্থ চট্টোপাধ্যায়ের হয়ে জামিনের আবেদন করে তীব্র সওয়াল করেন আইনজীবীরা। দাবি করেন, পার্থ চক্রান্তের শিকার। সঙ্গে প্রশ্ন করেন ১৫০ দিনের বেশি কারাবন্দি রয়েছেন তিনি। আর কত দিন তাঁকে জেলে থাকতে হবে?

ফের খারিজ হল পার্থ চট্টোপাধ্যায়সহ নিয়োগ দুর্নীতিতে অভিযুক্তদের জামিনের আবেদন। সোমবার পার্থদের জামিন চেয়ে আদালতে জোর সওয়াল করেন তাঁদের আইনজীবীরা। কিন্তু শেষ পর্যন্ত সিবিআইয়ের প্রভাবশালী তত্ত্বে স্বীকৃতি দিয়ে জামিনের আবেদন খারিজ করল আলিপুর আদালত। প্রত্যেককেই ১৪ দিনের জেল হেফাজতে পাঠিয়েছে আদালত।

এদিন আদালতে পার্থ চট্টোপাধ্যায়ের হয়ে জামিনের আবেদন করে তীব্র সওয়াল করেন আইনজীবীরা। দাবি করেন, পার্থ চক্রান্তের শিকার। সঙ্গে প্রশ্ন করেন ১৫০ দিনের বেশি কারাবন্দি রয়েছেন তিনি। আর কত দিন তাঁকে জেলে থাকতে হবে? এর পরই বিচারক সিবিআইকে জিজ্ঞাসা করেন তদন্ত শেষ করতে এত সময় লাগছে কেন?

জবাবে সিবিআইয়ের আইনজীবী বলেন, তদন্ত নিজের গতিতে এগোচ্ছে। ৩৫০ জনকে জেরা করার চলছে। তাই সময় লাগছে। পার্থ চট্টোপাধ্যায় প্রভাবশালী ব্যক্তি। তাঁকে মুক্ত করলে তথ্য প্রমাণ নষ্ট হতে পারে। সেক্ষেত্রে তদন্ত বাধাপ্রপ্ত হবে। তাই তাঁকে ফের জেল হেফাজতে পাঠানো হোক

সওয়াল জবাব শেষে রায় সুরক্ষিত রাখে আদালত। সন্ধ্যা ৬টা নাগাদ রায় ঘোষণা করে আলিপুর আদালতের বিচারক জানান, জামিনের আবেদন খারিজ করা হচ্ছে। ১২ ডিসেম্বর পর্যন্ত জেল হেফজতে থাকতে হবে পার্থদের।

 

বন্ধ করুন