বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > SSC scam- হিন্দি সিনেমা ভিলেনের সঙ্গে তুলনা করে পার্থকে খোঁচা সুকান্তের
বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Saikat Paul)

SSC scam- হিন্দি সিনেমা ভিলেনের সঙ্গে তুলনা করে পার্থকে খোঁচা সুকান্তের

  • রাজ্যের ১৪টি জায়গায় এদিন ভোরে হানা দেয় ইডি আধিকারিকরা। এরমধ্যে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের নাকতলার বাড়ি যেমন রয়েছে, তেমনি এসএসসি, মধ্য শিক্ষা পর্ষদের সঙ্গে যুক্ত একাধিক প্রাক্তন আধিকারিকের বাড়িও আছে।

‌ইডির তদন্তকারী আধিকারিকদের জেরার মুখে অসুস্থ হয়ে পড়েন রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। তিন জন চিকিৎসক তাঁর নাকতলার বাড়িতে যান। এই ঘটনাকে প্রেক্ষিতে পার্থ চট্টোপাধ্যায়কে হিন্দি সিনেমার ‘‌ভিলেন’‌–এর সঙ্গে তুলনা টেনে কটাক্ষ ছুড়ে দিলেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার।

এই প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার জানান, ‘‌হিন্দি সিনেমা বা অন্যান্য সিনেমায় আমরা দেখতাম ভিলেনের বাড়ি যখন ইডি–সিবিআই যায় বা পুলিশ যায়, তখন তারা অসুস্থ হয়ে পড়েন।’‌ এরপরে হিন্দি সিনেমা ‘‌নায়ক’‌–এর প্রসঙ্গ টেনে সুকান্তবাবু জানান, ‘‌একজন সাংবাদিকের মুখ্যমন্ত্রী হওয়ার প্রেক্ষাপটে তৈরি সিনেমাতে এই ধরনের দৃশ্য আমরা দেখেছি। যেটা এখন দেখছি, সেটা বাস্তব নাকি সিনেমা সেটা আগামীদিনে বোঝা যাবে।’‌ এখানেই থেমে থাকেননি সুকান্তবাবু। একইসঙ্গে তিনি জানান, ‘‌তৃণমূল সরকারের নীচ থেকে ওপর কেউ বাকি নেই, যার গায়ে চোর তকমা লাগেনি। নেতারা এখন নিজেদের নামে না রেখে আত্মীয় স্বজনদের নামে যাবতীয় অর্থ রাখছেন।’‌

 

উল্লেখ্য, রাজ্যের ১৪টি জায়গায় এদিন ভোরে হানা দেয় ইডি আধিকারিকরা। এরমধ্যে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের নাকতলার বাড়ি যেমন রয়েছে, তেমনি এসএসসি, মধ্য শিক্ষা পর্ষদের সঙ্গে যুক্ত একাধিক প্রাক্তন আধিকারিকের বাড়িও আছে। এদিন ইডির ১০ থেকে ১২ জনের দল পৌঁছোয় রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের নাকতলার বাড়িতে। পার্থ চট্টোপাধ্যায়কে যখন জেরা করা হচ্ছিল, তখন তাঁর বাড়িতে আসেন তাঁর আইনজীবী।

 

বন্ধ করুন