বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > SSC Scam: ফ্রেঞ্চকাট উধাও,গালে খোঁচা খোঁচা দাড়ি, বিধ্বস্ত চেহারা! এ কোন পার্থ?
নিজাম প্যালেস থেকে বের হওয়ার সময় পার্থ চট্টোপাধ্যায়। সংগৃহীত ছবি

SSC Scam: ফ্রেঞ্চকাট উধাও,গালে খোঁচা খোঁচা দাড়ি, বিধ্বস্ত চেহারা! এ কোন পার্থ?

  • এর আগেও তিনি আদালত থেকে বের হওয়ার সময় চিৎকার করে বলে উঠেছিলেন আরে দাঁড়ান, মরে যাব। আর এদিন সিবিআইয়ের দফতর থেকে বের হওয়ার সময় তার মুখ কার্যত জানিয়ে দিল, তিনি বিধ্বস্ত।

পার্থ চট্টোপাধ্য়ায় মানেই যেন কর্পোরেট লুকস। একেবারে ঝা চকচকে মাঞ্জা দেওয়া চেহারা। গোটা বাংলা যেন এমনটাই দেখতে অভ্যস্ত হয়ে গিয়েছিল। সেই পার্থ চট্টোপাধ্যায় বর্তমানে সিবিআই হেফাজতে। বুধবার তাকে ফের তোলা হবে আদালতে। রুটিন শারীরিক পরীক্ষার জন্য় মঙ্গলবার তাকে জোকার ইএসআই হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। গায়ে গোলাপি রঙের পাঞ্জাবি। নাকের কানে নেমে এসেছে চশমা। কিন্তু এ কোনও পার্থ চট্টোপাধ্যায়?

সারা মুখে সাদা রঙের খোঁচা খোঁচা দাড়ি। সিঁড়ি দিয়ে নামছেন ধীর পায়ে। গোটা মুখ থমথমে। যেন ঝড় বয়ে যাচ্ছে। নিজাম প্যালেস থেকে বের হওয়ার সময়ও পার্থর এমন ছবি দেখে অবাক হয়েছেন অনেকেই।

একেবারে বিধ্বস্ত চেহারা। এদিকে তৃণমূলের তরফ থেকে ইদানিং বার বার দাবি করা হচ্ছিল পার্থ চট্টোপাধ্যায়ের কাছ থেকে তো কোনও কিছু উদ্ধার হয়নি। তবে সূত্রের খবর, অর্পিতা মুখোপাধ্যায় ইতিমধ্যেই জেরায় স্বীকার করেছেন টালিগঞ্জ ও বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া টাকা প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের। পাশাপাশি শুধু নগদ টাকাই নয়, উদ্ধার হওয়া গয়নাও পার্থরই। এনিয়ে সংবাদমাধ্যম প্রশ্ন করেছিল পার্থ চট্টোপাধ্যায়কেও। কিন্তু তিনি মুখ খোলেননি। তবে তাঁর মুখ ও শরীরী ভাষা এদিন বার বার জানিয়ে দিয়েছে ঝড় বইছে। সেই ঝড়ে বিধ্বস্ত কিছুদিন আগেরও দোর্দন্ডপ্রতাপ মন্ত্রী।

তবে এর আগেও তিনি আদালত থেকে বের হওয়ার সময় চিৎকার করে বলে উঠেছিলেন আরে দাঁড়ান, মরে যাব। আর এদিন সিবিআইয়ের দফতর থেকে বের হওয়ার সময় তার মুখ কার্যত জানিয়ে দিল, তিনি বিধ্বস্ত। একের পর এক দুর্নীতির অভিযোগে হয়তো তিনি জড়িয়ে পড়েছেন একেবারে আগাগোড়া। এদিন তাকে রাস্তায় দেখে চোর চোর স্লোগান তোলেন বামেদের যুব কর্মীরা।

বন্ধ করুন