বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Anubrata Mondal: কী হল আবার! ফের হাসপাতালে ভর্তি হবেন কেষ্ট মণ্ডল?
অনুব্রত মণ্ডল। ফাইল ছবি
অনুব্রত মণ্ডল। ফাইল ছবি

Anubrata Mondal: কী হল আবার! ফের হাসপাতালে ভর্তি হবেন কেষ্ট মণ্ডল?

  • এই তো শুক্রবার রাতেই হাসপাতাল থেকে চিনার পার্কের ফ্ল্যাটে ফিরেছেন অনুব্রত মণ্ডল। এদিকে ফের তিনি নাকি ভর্তি হতে পারেন এসএসকেএমে। এমনটাই জল্পনা ছড়িয়েছে বিভিন্ন মহলে। কিন্তু হলটা কী অনুব্রতর? 

এসএসকেএম হাসপাতালের উডবার্ন ব্লকে ১৭ দিন কাটিয়ে শুক্রবারই চিনার পার্কের ফ্ল্যাটে ফিরেছেন গরু পাচারকাণ্ডে অভিযুক্ত তথা বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। হাসপাতাল সূত্রে খবর, অণ্ডকোষের সমস্যার জন্য হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাঁকে। এদিকে ফের শোনা যাচ্ছে তিনি নাকি ভীষণ অসুস্থ। তবে কি ফের হাসপাতালে ভর্তি হবেন কেষ্ট মণ্ডল? প্রশ্নটা ঘুরছে বীরভূম থেকে কলকাতা পর্যন্ত। কিন্তু ফের কী এমন হল অনুব্রত মণ্ডলের?

এদিকে সোমবার চিনার পার্কের ফ্ল্যাটে এসেছিলেন আইনজীবী সঞ্জীব দাঁ। তিনি ফ্ল্যাট থেকে বেরিয়ে যে ইঙ্গিত দিয়েছেন তা অনেকটা এরকম। তিনি বলেন, শারীরিকভাবে ভীষণ অসুস্থ অনুব্রত মণ্ডল। তাই আবারও চিকিৎসকের পরামর্শ নেওয়া হচ্ছে। তবে কি আবার হাসপাতালে ভর্তি হবেন অনুব্রত? এই প্রশ্নের সরাসরি কোনও জবাব দেননি অনুব্রত মণ্ডলের আইনজীবী। তবে হাসপাতাল থেকে বাড়ি ফেরার পরেই সিবিআই ফের অনুব্রতকে জোড়়া তলব করেছিল। কিন্তু অসুস্থতার কারণ দেখিয়ে তিনি হাজিরা দিতে যাননি। আপাতত চার সপ্তাহের জন্য রেস্টে আছেন অনুব্রত। তবে কি ফের তলবের সম্ভাবনা জোরালো হতেই আবার হাসপাতালমূখী হতে চান বীরভূমের দাপুটে তৃণমূল নেতা?

এদিকে এবার বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষও আশঙ্কা প্রকাশ করেছেন, জেলে না গেলে তাঁকে হাসপাতালে মেরে ফেলা হতে পারে। এনিয়ে অবশ্য অনুব্রত মণ্ডলের আইনজীবী সরাসরি কোনও মন্তব্য করতে চাননি। তবে শেষ পর্যন্ত তিনি হাসপাতালে ভর্তি হবেন নাকি রেস্টে থাকবেন ফ্ল্যাটে সেদিকেই নজর বিভিন্ন মহলের। 

 

 

 

 

বন্ধ করুন