বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Anubrata Mondal: SSKM-এ পৌঁছলেন অনুব্রত, আগে থেকেই বুক করে রাখা ছিল উডবার্নের কেবিন

Anubrata Mondal: SSKM-এ পৌঁছলেন অনুব্রত, আগে থেকেই বুক করে রাখা ছিল উডবার্নের কেবিন

SSKM-এ অনুব্রত মণ্ডল।

এদিন হাসপাতালে ঢোকার সময় সংবাদমাধ্যমের কোনও প্রশ্নের জবাব দেননি অনুব্রত। তবে ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, তাঁর কাশি রয়েছে। সঙ্গে ঘাড়ে ও মাথার পিছনে ব্যাথা। এছাড়া ফিসচুলার সমস্যা রয়েছে তাঁর।

সিবিআইয়ের হাজিরা এড়িয়ে ডাক্তার দেখাতে SSKM হাসপাতালে পৌঁছলেন অনুব্রত মণ্ডল। সোমবার বেলা ১২টার কিছু পরে হাসপাতালে পৌঁছে পায়ে হেঁটে উডবার্ন ওয়ার্ডে ঢোকেন তিনি। অনুব্রত আসার আগেই বুক করে রাখা হয় উডবার্ন ব্লকের ২১৬ নম্বর কেবিন। তবে তাঁকে হাসপাতালে ভর্তি নেওয়া হবে কি না তা নিয়ে দ্বিধাবিভক্ত চিকিৎসকরা।

এদিন হাসপাতালে ঢোকার সময় সংবাদমাধ্যমের কোনও প্রশ্নের জবাব দেননি অনুব্রত। তবে ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, তাঁর কাশি রয়েছে। সঙ্গে ঘাড়ে ও মাথার পিছনে ব্যাথা। এছাড়া ফিসচুলার সমস্যা রয়েছে তাঁর।

দিব্যেন্দু অধিকারীর সাংসদ পদ খারিজের সিদ্ধান্ত নিল তৃণমূল, জোর প্রস্তুতি শুরু

হাসপাতাল সূত্রে খবর, অনুব্রতকে পরীক্ষা করে তাঁকে ভর্তি নেওয়া প্রয়োজন রয়েছে কি না তা নিয়ে সিদ্ধান্ত নেবেন চিকিৎসকরা। ইতিমধ্যে আদালতের মন্তব্যে চাপে রয়েছে SSKM কর্তৃপক্ষ। পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির পর SSKM-এর ভূমিকার সমালোচনা করেছে কলকাতা হাইকোর্ট। SSKM কর্তৃপক্ষ অভিযুক্তদের আত্মগোপনের সুযোগ করে দিচ্ছে বলে মন্তব্য করে আদালত। ফলে অনুব্রতকে ভর্তি করার আগে চিকিৎসাশাস্ত্রের যাবতীয় বিধিনিয়ম খতিয়ে দেখে নিতে চায় তারা।

গভীর নিম্নচাপে উত্তাল সমুদ্র, বাংলার উপকূলে জারি লাল সতর্কতা

গরুপাচার কাণ্ডের তদন্তে সোমবার অনুব্রতকে হাজিরা দিতে ইমেল করেছিল CBI. সেই ইমেলের জবাবে অনুব্রত হাজিরা দেবেন না বলে ইতিমধ্যে জানিয়ে দিয়েছেন। শারীরিক অসুস্থতার কারণে হাজিরা দেওয়া সম্ভব নয় বলে জানিয়েচেন তিনি। ওদিকে এবার অনুব্রতর বিরুদ্ধে কড়া পদক্ষেপের ভাবনা চিন্তা করছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তাদের নির্দেশ, হাসপাতালে চেক আপ সেরে সোমবার নিজাম প্যালেসে আসতেই হবে অনুব্রতকে। ফলে চিকিৎসকরা তাঁকে SSKM-এ ভর্তি না নিলে নিজাম প্যালেসে যেতেই হবে অনুব্রতকে। নইলে থাকবে গ্রেফতারির সম্ভাবনা।

 

বন্ধ করুন