বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > গ্রেফতারির পর অসুস্থ ৩ নেতা-মন্ত্রীর চিকিৎসায় ৩ সদস্যের মেডিক্যাল বোর্ড SSKM-এ
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

গ্রেফতারির পর অসুস্থ ৩ নেতা-মন্ত্রীর চিকিৎসায় ৩ সদস্যের মেডিক্যাল বোর্ড SSKM-এ

  • তিনি জানিয়েছেন, তিন নেতা-মন্ত্রীর চিকিৎসায় হাসপাতালের হৃদরোগ বিভাগের প্রধান সরোজ মণ্ডলের নেতৃত্বে তিন সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে।

জেলে পৌঁছতেই শারীরিক সমস্যা দেখা দিয়েছে তাঁদের। তাই ভর্তি করতে হয়েছে SSKM হাসপাতালে। নারদকাণ্ডে জেলবন্দি ৩ নেতা-মন্ত্রীর চিকিৎসায় কোনও গাফিলতি রাখতে চায় না হাসপাতাল কর্তৃপক্ষ। তাই গঠিত হল ৩ সদস্যের মেডিক্যাল বোর্ড। এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, শাসকদলের বিধায়ক মদন মিত্র ও কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। শ্বাসকষ্ট-সহ একাধিক শারীরিক সমস্যা রয়েছে তাঁদের। 

এসএসকেএম হাসপাতালের সুপার জানিয়েছেন, মঙ্গলবার ভোরে হাসপাতালে আনা হয় শোভন চট্টোপাধ্যায় ও মদন মিত্রকে। পরে হাসপাতালে ভর্তি হন সুব্রত মুখোপাধ্যায়। তিন জনেরই শ্বাসকষ্টের সমস্যা রয়েছে। শোভন চট্টোপাধ্যায় ডায়াবেটিসে আক্রান্ত, সেই সংক্রান্ত জটিলতা রয়েছে তাঁর। 

তিনি জানিয়েছেন, তিন নেতা-মন্ত্রীর চিকিৎসায় হাসপাতালের হৃদরোগ বিভাগের প্রধান সরোজ মণ্ডলের নেতৃত্বে তিন সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। তাতে রয়েছেন মেডিসিন ও বক্ষ বিভাগের প্রধানরা। প্রয়োজনে মেডিক্যাল বোর্ডের সদস্যসংখ্যা বাড়ানো হবে বলে জানিয়েছেন তিনি। 

জানা গিয়েছে, মদন মিত্রের শ্বাসকষ্ট বেশ প্রবল। কয়েকদিন আগেই করোনামুক্ত হয়েছেন তিনি। শোভনবাবুরও শ্বাসকষ্টের সমস্যা হচ্ছে। বয়ঃজনিত কারণে সুব্রতবাবুকে নিয়ে কোনও ঝুঁকি দিতে চায় না হাসপাতাল।

 

বন্ধ করুন