বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারকে জেড শ্রেণির নিরাপত্তা দিল কেন্দ্র
রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার।  (ANI)
রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার।  (ANI)

রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারকে জেড শ্রেণির নিরাপত্তা দিল কেন্দ্র

  • প্রাক্তন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষও জেড শ্রেণির নিরাপত্তা পান। ডেজ শ্রেণির নিরাপত্তা পান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও।

প্রত্যাশিতভাবেই বাড়ল বিজেপির নবনিযুক্ত রাজ্য সভাপতি সুকন্ত মজুমদারের নিরাপত্তা। এবার থেকে জেড শ্রেণির নিরাপত্তা পাবেন তিনি। শনিবার থেকেই বাড়তি নিরাপত্তা পাবেন সুকান্তবাবু। এমনই জানানো হয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক সূত্রে।

গত সোমবার রাজ্য বিজেপির সভাপতি নিযুক্ত হন সুকান্তবাবু। তার পরই তাঁর নিরাপত্তা বাড়ানোর আলোচনা শুরু হয়। বালুরঘাটের সাংসদ হিসাবে এতদিন ওয়াই শ্রেণির নিরাপত্তা পেতেন তিনি। এবার থেকে জেড শ্রেণির নিরাপত্তা পাবেন রাজ্য বিজেপি সভাপতি। ফলে তাঁর নিরাপত্তায় মোতায়েন থাকবেন ৩৫ জন নিরাপত্তারক্ষী।

প্রাক্তন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষও জেড শ্রেণির নিরাপত্তা পান। ডেজ শ্রেণির নিরাপত্তা পান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও। রাজ্য বিজেপি সভাপতি নিযুক্ত হয়েই তৃণমূলের বিরুদ্ধে পথে নেমেছেন সুকান্তবাবু। তার ফলে কয়েকদিনের মধ্যে একাধিকবার পুলিশের সঙ্গে বিতণ্ডায় জড়িয়েছেন তিনি। এমনকী তাঁকে শারীরিক হেনস্থা করার অভিযোগ উঠেছে পুলিশ আধিকারিকের বিরুদ্ধে।

বিজেপি সূত্রের খবর, রাজ্যের রাজনৈতিক পরবেশ বিবেচনা করে সুকান্তবাবুর ওপর হামলার আশঙ্কা করছে কেন্দ্রীয় সরকার। তাই বাড়তি নিরাপত্তা দেওয়া হল তাঁকে।

 

বন্ধ করুন