বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > খাস কলকাতায় পুলিশকে লক্ষ্য করে ইটবৃষ্টি, নামল RAF
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

খাস কলকাতায় পুলিশকে লক্ষ্য করে ইটবৃষ্টি, নামল RAF

  • এর পর এলাকায় টহলদারি শুরু করেন পুলিশকর্মীরা। তখন পুলিশকে লক্ষ্য করে ইট ছুড়তে শুরু করেন স্থানীয়রা। খবর পেয়ে সেখানে হাজির হয় RAF. এর পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

খাস কলকাতায় পুলিশকে লক্ষ্য করে ইটবৃষ্টি। বৃহস্পতিবার রাতে এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে প্রিন্স আনোয়ার শাহ মোড় সংলগ্ন এলাকা। দুষ্কৃতীদের ২ গোষ্ঠীর সংঘর্ষ থামাতে গিয়ে স্থানীয়দের হামলার মুখে পড়েন পুলিশকর্মীরা। পরিস্থিতি মোকাবিলায় ঘটনাস্থলে মোতায়েন হয়েছে RAF.

ঘটনার সূত্রপাত এদিন রাত ৮টা নাগাদ। প্রকাশ্যে দুষ্কৃতীদের একটি গোষ্ঠীর ওপর ঝাঁপিয়ে পড়ে অপর গোষ্ঠী। একটি দোকানে ঢুকে ভাঙচুর চালায় তারা। দুষ্কৃতীদের মারে আহত হন অপর গোষ্ঠীর ২ দুষ্কৃতী। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

এর পর এলাকায় টহলদারি শুরু করেন পুলিশকর্মীরা। তখন পুলিশকে লক্ষ্য করে ইট ছুড়তে শুরু করেন স্থানীয়রা। মুহূর্তে এলাকা রণক্ষেত্রের চেহারা নেয়। খবর পেয়ে সেখানে হাজির হয় RAF. এর পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

ঘটনার পর এলাকার মোতায়েন হয়েছে বিশাল পুলিশবাহিনী। একাধিক থানার আধিকারিকদের সেখানে মোতায়েন করেছে লালবাজার। সংঘর্ষের পিছনে কারা রয়েছে। নিছকই এলাকা দখলের লড়াই না অন্য কোনও কারণে হামলা তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

 

বন্ধ করুন