বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Maidan stoneman Panic: ময়দানে ব্যক্তির মৃত্যু ঘিরে স্টোনম্যান আতঙ্ক! তদন্তে জানা গেল প্রকৃত ঘটনা

Maidan stoneman Panic: ময়দানে ব্যক্তির মৃত্যু ঘিরে স্টোনম্যান আতঙ্ক! তদন্তে জানা গেল প্রকৃত ঘটনা

কলকাতায় স্টোম্যান আতঙ্ক। (প্রতীকী ছবি)

মঙ্গলবার দুপুরে ময়দানে একটি গাছের নীচ থেকে বছর ৪৭–এর অজ্ঞাত পরিচয় ওই ব্যক্তির দেহ উদ্ধার হয়। তাঁর মাথায় আঘাতের চিহ্ন মেলে। আর তার ঠিক পাশেই পড়েছিল একটি রক্তমাখা পাথর। স্পষ্ট বোঝা যাচ্ছে যে, পাথরে সঙ্গে মাথায় আঘাত লাগার ফলেই মৃত্যু হয়েছে ওই ব্যক্তির।

কলকাতা ময়দানে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির রক্তাক্ত মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। ওই ব্যক্তির মাথায় আঘাতের চিহ্ন রয়েছে এবং তার পাশ থেকেই উদ্ধার হয়েছে পাথরের একটি স্ল্যাব। আর তাতেই এই ঘটনার পরেই স্টোনম্যান আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঘটনার পরেই তোলপাড় পড়ে যায়। এরপরে তদন্ত নামে পুলিশ। আর তদন্তে নামতেই জানা গেল আসল তথ্য। যদিও পুলিশ ওই ব্যক্তির পরিচয় এখনও জানতে পারিনি। তা জানার চেষ্টা চালানো হচ্ছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার দুপুরে ময়দানে একটি গাছের নীচ থেকে বছর ৪৭–এর অজ্ঞাত পরিচয় ওই ব্যক্তির দেহ উদ্ধার হয়। তাঁর মাথায় আঘাতের চিহ্ন মেলে। আর তার ঠিক পাশেই পড়েছিল একটি রক্তমাখা পাথর। স্পষ্ট বোঝা যাচ্ছে যে, পাথরে সঙ্গে মাথায় আঘাত লাগার ফলেই মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। ঘটনায় স্টোনম্যান আতঙ্ক ফিরতেই তদন্তে নামে পুলিশ। ময়দান থানার পুলিশের পাশাপাশি ঘটনাস্থলে পৌঁছন লালবাজারের গোয়েন্দারা। এরপরে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলার পাশাপাশি ঘটনাস্থল তাঁরা খতিয়ে দেখেন। পাশাপাশি মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, ওই ব্যক্তি ময়দানে জল বিক্রি করতেন। পাথরের উপরে পড়ে যাওয়ার ফলে ওই ব্যক্তির মাথা ফেটে যায় এবং অচেতন হয়ে পড়েন। পরে মস্তিষ্ক থেকে অত্যাধিক রক্তক্ষরণের ফলে তাঁর মৃত্যু হয়। প্রাথমিক ময়নাতদন্তের রিপোর্ট এটি কোনও খুনের ঘটনা নয় বলে দাবি করা হয়েছে।

পুলিশের অনুমান, অত্যধিক মদ্যপান করেছিলেন ওই ব্যক্তি। যে কারণে টাল সামলাতে না পেরে রাস্তা পার করতে গিয়ে তিনি পড়ে যান। আর পাথরে গিয়ে আঘাত লাগে তাঁর মাথার। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট সামনে আসার পরে কিছুটা নিশ্চিত হয় পুলিশ। তদন্তকারীরা জানতে পেরেছেন, ওই ব্যক্তিকে খুন করা হয়নি। মদ্যপ থাকার ফলেই তাঁর মৃত্যু হয়েছে। একইসঙ্গে স্টোনম্যানের আতঙ্ক কেটেছে।

বন্ধ করুন