বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ভবানীপুর থানার সামনে ছাত্র সংঘর্ষ, উড়ল বোতল-ইট, মাথায় ৯ সেলাই অতিরিক্ত ওসির

ভবানীপুর থানার সামনে ছাত্র সংঘর্ষ, উড়ল বোতল-ইট, মাথায় ৯ সেলাই অতিরিক্ত ওসির

ছাত্র সংঘর্ষ থামাতে গিয়ে গুরুতর জখম ভবানীপুর থানার অতিরিক্ত ওসি।

থানার সামনেই কলেজের পড়ুয়াদের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ বেঁধে গেল। মুহূর্তের মধ্যে রণক্ষেত্রের চেহারা নিল ভবানীপুর থানা চত্বর। দু’পক্ষের মধ্যে ইট-‌পাটকেল, কাঁচের বোতল ছোঁড়া হল। ছাত্র সংঘর্ষ থামাতে গিয়ে ইটের ঘায়ে গুরুতর জখম হলেন ভবানীপুর থানার অতিরিক্ত ওসি রাজীব সাহু। তাঁকে এসএসকেএম হাসপাতালের ট্রমা কেয়ার ইউনিটে ভরতি করা হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তাঁর মাথায় ৯টি সেলাই পড়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আপাতত ওই পুলিশ আধিকারিকের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। হাসপাতালেই চিকিৎসা চলছে তাঁর।

শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে ভবানীপুর থানার সামনে। অভিযোগ উঠেছে, কয়েক দিন ধরেই আশুতোষ কলেজ ও শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় কলেজের দু’‌দল ছাত্রদের মধ্যে গন্ডগোল চলছিল। দু’‌টি কলেজের বিবাদমান দুই গোষ্ঠী একে অপরের বিরুদ্ধে নানা কারণে একাধিকবার থানায় অভিযোগ, পাল্টা অভিযোগ দায়ের করেছিল। এক কলেজ ছাত্রের অভিযোগ, দু’‌দল যাঁরা সংঘর্ষে জড়িয়েছিলেন, প্রত্যেকেই তৃণমূল ছাত্র পরিষদের সদস্য। কলেজে অনিয়ম করে টাকা তোলার অভিযোগ তোলে এক পক্ষ। একটি দল সেটা সমর্থন না করায়, তাঁদের মারধর করা হয়। এই নিয়ে বেশ কয়েকবার থানায় অভিযোগও দায়ের হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিযেছেন, পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণ করার পর শনিবার সন্ধ্যায় দু’‌দলই কলেজের দিকে ফিরছিল। ভবানীপুর থানার সামনে আসতেই দু’‌দলের মধ্যে সংঘর্য় বেঁধে যায়। একে অপরের উপরে ইট-‌পাটকেল ছুঁড়তে শুরু করে। কাঁচের বোতলও উড়ে আসতে থাকে। এই সংঘর্ষের বিষয় জানতে পারেন ভবানীপুর থানার অতিরিক্ত ওসি রাজীব সাহু। তৎক্ষণাৎ তিনি থানা থেকে বেরিয়ে এসে সংঘর্ষ থামাতে উদ্যোগ নেন। তখনই একটি ইট উড়ে এসে তাঁর মাথায় লাগে। সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন তিনি। তড়িঘড়ি অন্যান্য পুলিশকর্মীরা তাঁকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে এসএসকেএমে নিয়ে যান।

বাংলার মুখ খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.