বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Suvendu Adhikari: হিন্দু মহিলারা শাসকদলের গুন্ডাদের ভোগ্যপণ্য না কি?: শুভেন্দু অধিকারী

Suvendu Adhikari: হিন্দু মহিলারা শাসকদলের গুন্ডাদের ভোগ্যপণ্য না কি?: শুভেন্দু অধিকারী

মমতা বন্দ্যোপাধ্যায় ও শুভেন্দু অধিকারী। 

শুভেন্দুবাবু বলেন, ‘সন্দেশখালিতে হিন্দুদের ওপর আক্রমণ হয়েছে। হিন্দু মায়েরা - বোনেরা কি ভোগ্যপণ্য? লজ্জা রাখার জায়গা নেই। হিন্দু মেয়েরা এই সরকারি দলের গুন্ডাদের ভোগ্যপণ্য হতে পারে না।

সন্দেশখালিতে তৃণমূলের নেতাদের বিরুদ্ধে পার্টি অফিসে তুলে নিয়ে গিয়ে মহিলাদের ওপর যৌন নির্যাতনের অভিযোগে বিস্ফোরক মন্তব্য করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। রবিবার তমলুকের গৌরাঙ্গ মহাপ্রভু জিউ মন্দিরের মহোৎসবে অংশগ্রহণ করে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে শুভেন্দুবাবু বলেন, হিন্দু মহিলারা কি ভোগ্যপণ্য? সন্দেশখালিতে নারী নির্যাতনের ঘটনার তীব্র ধিক্কার জানিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারও।
আরও পড়ুন: মহিলা ও মতুয়া- লোকসভার দিকে তাকিয়ে রাজ্যসভার প্রার্থী ঘোষণা TMC-র, আছেন সাংবাদিক

শুভেন্দুবাবু বলেন, ‘সন্দেশখালিতে হিন্দুদের ওপর আক্রমণ হয়েছে। হিন্দু মায়েরা - বোনেরা কি ভোগ্যপণ্য? লজ্জা রাখার জায়গা নেই। হিন্দু মেয়েরা এই সরকারি দলের গুন্ডাদের ভোগ্যপণ্য হতে পারে না। মেয়েরা যে অভিজ্ঞতার কথা বলছেন, গা শিউরে উঠছে ঘৃণাতে’।

সংসদের অধিবেশন শেষে রবিবার কলকাতায় ফেরেন বালুরঘাটের সাংসদ তথা রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। বিমানবন্দরে তিনি বলেন, ‘ভয়ঙ্করতম মধ্যযুগীয় বর্বরতা চলেছে সন্দেশখালিতে। কারও বউকে ডেকে নিয়ে গিয়ে গোটা রাত রেখে পরের দিন পৌঁছে দেওয়া, এবং দিনের পর দিন এটা করা, এরও ভাগ পুলিশ পায় কি না আমাদের জানা নেই। পুলিশ মানুষের মুখ খুলতে দেবে না। মানুষ যেন তাদের বক্তব্য রাখতে না পারে। যে ভাবে মহিলাদের ওপর দিনের পর দিন অত্যাচার হয়েছে এর পরও বাঙালি যদি চুপ করে বসে থাকে, আগামী দিনে আমার – আপনার বাড়ির মহিলাদের সঙ্গেও এই রকম কাজ করবে শাসকদলের গুন্ডারা’।

আরও পড়ুন: নিখোঁজ TMC নেতা শিবুর অভিযোগে প্রাক্তন CPIM বিধায়ক নিরাপদকে গ্রেফতার করল পুলিশ

সন্দেশখালিতে মহিলাদের গভীর রাতে পার্টি অফিসে তুলে নিয়ে গিয়ে যৌন নির্যাতন চালানোর অভিযোগ উঠেছে শেখ শাহজাহান আশ্রিত তৃণমূল নেতা উত্তম সরদার ও শিবু হলদারের বিরুদ্ধে। লাগাতার নির্যাতনের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলেছেন মহিলারা। তাদের দাবি, পুলিশকে জানিয়েও কোনও ফল হয়নি।

 

বাংলার মুখ খবর

Latest News

'ভোট ফর নির্ভয়া দি', শ্রীরূপার জায়গায় এ কার নামে প্রচার BJP-র? জানালেন প্রার্থীই শাকিব-মিমির প্রেমে 'তুফান' তুলবেন চঞ্চল! কোন চরিত্রে দেখা যাবে অভিনেতাকে? কেমন কাটবে আগামিকাল? লক্ষ্মীবারে ভাগ্য প্রসন্ন হবে? জেনে নিন ২৫ এপ্রিলের রাশিফল ছিল ২৫ হাজার কোটির ব্যাঙ্ক দুর্নীতির অভিযোগ, EOWর ক্লিনচিট অজিত পত্নী সুনেত্রাকে বলেছিল, ডবল ডবল চাকরি হবে, এখন ডবল ডবল চাকরি যাচ্ছে: শুভেন্দু অধিকারী ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি 11 ওভার শেষে Delhi Capitals-র স্কোর 93/3 মমতা বন্দ্যোপাধ্যায় কি রোহিঙ্গা? প্রশ্ন অবসরপ্রাপ্ত বিচারপতি অভিজিৎ গাঙ্গুলির ‘‌বিজেপির ১০ জন বিধায়ক তৃণমূলে যোগ দেওয়ার অপেক্ষায়’‌, বিস্ফোরক দাবি অভিষেকের

Latest IPL News

ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ? যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.