বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > জামিন সারদা কর্তা সুদীপ্তর- রোজ ভ্যালির গৌতমের, জেল থেকেও কি মুক্তি?

জামিন সারদা কর্তা সুদীপ্তর- রোজ ভ্যালির গৌতমের, জেল থেকেও কি মুক্তি?

সুদীপ্ত সেন (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

সুদীপ্ত সেন আগেই দাবি করেছিলেন, গ্রেফতার হওয়ার পরপরই তিনি জামিন পেয়েছিলেন। কিন্তু সেই সময় বন্ডের ৩০ হাজার টাকা তার কাছে ছিল না। এর জেরে তিনি জামিনের টাকা সেই সময় দিতে পারেননি।

সাজার সর্বোচ্চ মেয়াদ পার করে ফেলেছেন। ইডির দায়ের করা সারদা মামলা থেকে মুক্তি চেয়েছিলেন সারদা কর্তা সুদীপ্ত সেন। ইডির বিশেষ আদালতে আবেদন করেছিলেন তিনি। এবার PMLA কোর্ট থেকে জামিন পেলেন সারদা কর্তা সুদীপ্ত সেন। পাশাপাশি বিশেষ আদালতের মাধ্যমে জামিন পেয়েছেন রোজ ভ্যালি কর্তা গৌতম কুণ্ডুও।

এদিকে সূত্রের খবর, ২০১৩ সালের অক্টোবর মাসে সারদা চিটফান্ড কাণ্ডে গ্রেফতার করা হয়েছিল সারদা কর্তা সুদীপ্ত সেনকে। এই কাণ্ডে তার বিরুদ্ধে মামলা করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টর। PMLA অ্যাক্টের ৪ নম্বর ধারায় তার বিরুদ্ধে মামলা করা হয়েছিল। এদিকে সেই ধারায় সাজার সর্বোচ্চ মেয়াদ সাত বছর। এদিকে ইতিমধ্যেই ৭ বছর ১১ মাস জেলে খেটেছেন সুদীপ্ত।

এদিকে সুদীপ্ত সেন আগেই দাবি করেছিলেন, গ্রেফতার হওয়ার পরপরই তিনি জামিন পেয়েছিলেন। কিন্তু সেই সময় বন্ডের ৩০ হাজার টাকা তার কাছে ছিল না। এর জেরে তিনি জামিনের টাকা সেই সময় দিতে পারেননি। এদিকে অর্থ মকুব করে মুক্তির দাবি করেছিলেন সারদা কর্তা সুদীপ্ত সেন।

এদিকে সূত্রের খবর, সারদা কর্তা সুদীপ্ত সেন ও রোজ ভ্যালির কর্তা গৌতম কুণ্ডুকে PMLA কোর্টের মাধ্যমে জামিন দেওয়া হয়েছে। ইডি তাদের বিরুদ্ধে যে ধারায় মামলা করেছিল তার সর্বোচ্চ মেয়াদ তারা খেটেছেন। এর জেরেই তাদের মুক্তি দেওয়া হয়েছে। তবে সূত্রের খবর তাদের বিরুদ্ধে অন্যান্য মামলাও চলছে। যার জেরে তাদের জেলমুক্তির সম্ভাবনা এখনই নেই।

 

বাংলার মুখ খবর

Latest News

Untitled যেন পাহাড়ি কন্যে! বন্ধুদের সঙ্গে কাশ্মীরের গ্রামে সারা আলি খানStory বাংলাদেশে কোটা বিরোধী আন্দোলনে মৃত্যুর সংখ্য়া ১৯৭, কার্ফুর মেয়াদ বাড়ল ঘূর্ণাবর্ত-অক্ষরেখায় বৃষ্টি চলবে বাংলায়, শনি থেকে ভারী বর্ষণ, রবিতে কোন ৪ জেলায়? ভোটে জিতেই রচনার হাতে মহানায়ক সম্মান, নচিকেতা সহ পুরস্কার পেলেন আর কারা? পাঁচ বছর অন্তর মেগা নিলাম সহ তিনটি নিয়মের পরিবর্তন চায় IPL-এর ফ্র্যাঞ্চাইজিগুলি বেলিসের সঙ্গে সম্পর্কে ইতি টানতে চলেছে PBKS, খোঁজ চলছে ভারতীয় কোচের- রিপোর্ট 'একজন বহিরাগত…' ধনুশের কথা শুনে ক্ষেপে লাল নেটিজেনরা! কী এমন বললেন অভিনেতা? নেত্রীর নির্দেশ বলে কথা! গাড়ি ছেড়ে সাইকেলে কোচবিহারের প্রাক্তন তৃণমূল MP মুখে হাসি, বারন্দায় পাশাপাশি দাঁড়িয়ে… বিচ্ছেদের পর ফের কাছাকাছি ইন্দ্রনীল-বরখা আগেই যিশু জানিয়েছিলেন ২ সুন্দরীর থেকে প্রেম প্রস্তাব পেলে ফেরাবেন না! কারা তাঁরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.