বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Suicide: হরিদেবপুরে ছাত্রাবাসের ঘরে ঝুলছিল একাদশ শ্রেণির ছাত্র, রহস্য চরমে
ছাত্রাবাসে উদ্ধার ছাত্রের দেহ  (প্রতীকী ছবি)

Suicide: হরিদেবপুরে ছাত্রাবাসের ঘরে ঝুলছিল একাদশ শ্রেণির ছাত্র, রহস্য চরমে

  • এদিন সকাল ১০টা নাগাদ দেখা যায় ছাত্রাবাসের একটি ঘরে ঝুলছে ওই ছাত্রের দেহ। দ্রুত পুলিশ ঘটনাস্থলে যায়।এরপরই তার দেহ বের করা হয়। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

হরিদেবপুর থানার এলাকার রামচন্দ্রপুর। সেখানকার ছাত্রাবাস থেকে উদ্ধার ঝুলন্ত ছাত্রের দেহ। নাম অঞ্জন সিং। বয়স ২০ বছর। একাদশ শ্রেণিতে পড়াশোনা করত সে। স্থানীয় সূত্রে খবর, ওই ছাত্র বিষ্ণুপুর থানা এলাকার একটি স্কুলে পড়াশোনা করত। তার বাড়ি দুর্গানগর এলাকায়। সে হরিদেবপুর থানা এলাকায় ওই ছাত্রাবাসে থাকত বলে জানা গিয়েছে। সেখানকার একটি ঘর থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। তবে কি মানসিক অবসাদে ভুগছিল ওই ছাত্র?

প্রাথমিকভাবে পুলিশের ধারণা ওই ছাত্র আত্মহত্যা করেছে। কিন্তু কেন সে এই পথ বেছে নিয়েছিল। তবে কি কেউ তাকে প্ররোচিত করত। সূত্রের খবর, তার একটি মোবাইল ফোন পুলিশ পেয়েছে। সেটার কল রেকর্ডস খতিয়ে দেখছে পুলিশ। পরীক্ষায় খারাপ রেজাল্ট, প্রেমের টানাপোড়েনের জের নাকি অন্য় কারনে তার এই মৃত্যু তা পুলিশ খতিয়ে দেখছে। সে মৃত্যুর আগে ঠিক কাকে ফোন করেছিল, কাউকে মৃত্যুর আগে সে ইঙ্গিত দিয়েছিল কি না এসবই খোঁজখবর করার চেষ্টা করছে পুলিশ।

এদিকে এদিন সকাল ১০টা নাগাদ দেখা যায় ছাত্রাবাসের একটি ঘরে ঝুলছে ওই ছাত্রের দেহ। দ্রুত পুলিশ ঘটনাস্থলে যায়।এরপরই তার দেহ বের করা হয়। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

বন্ধ করুন