বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ক্ষমতা থাকলে প্রমাণ প্রকাশ্যে আনুন, মমতাকে পালটা চ্যালেঞ্জ সুজনের
সুজন চক্রবর্তী। নিজস্ব ছবি।

ক্ষমতা থাকলে প্রমাণ প্রকাশ্যে আনুন, মমতাকে পালটা চ্যালেঞ্জ সুজনের

  • এর পর মমতাকে চ্যালেঞ্জ ছুড়ে সুজন বলেন, ‘আপনি তো বলেছেন, সিপিএমের আমলে চিরকুটে চাকরি হতো। সেই চিরকুট আপনার কাছে আছে। আমি চ্যালেঞ্জ করছি সেই চিরকুট বার করুন। চাকরি কারা বিক্রি করছে তৃণমূলের কর্মীদের কাছে খোঁজ নিন।

ক্ষমতা থাকলে সিপিএমের বিরুদ্ধে ওনার হাতে থাকা প্রমাণ প্রকাশ্যে আনুন মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীকে এই ভাবেই আক্রমণ করলেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী। ২১ জুলাইয়ের মঞ্চ থেকে সিপিএমের বিরুদ্ধে শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগ তোলেন মমতা। পালটা মমতাকে এদিন মিথ্যাবাদী বলেন সুজন।

এদিন সুজন চক্রবর্তী বলেন, ‘মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে প্রতিটি পদে পদে হেরে গেছেন আজকে একটা সেলফ ডিফেন্সের জন্য চেষ্টা করেছেন। প্রত্যেকটিই ভুল, অসত্য ও মিথ্যা। শুরু থেকে শেষ পর্যন্ত ওনাকে সিপিএমকে আক্রমণ করতে হল কেন? এর আগে তো সিপিএমকে চোখে দেখতে পাচ্ছিলেন না’।

এর পর মমতাকে চ্যালেঞ্জ ছুড়ে সুজন বলেন, ‘আপনি তো বলেছেন, সিপিএমের আমলে চিরকুটে চাকরি হতো। সেই চিরকুট আপনার কাছে আছে। আমি চ্যালেঞ্জ করছি সেই চিরকুট বার করুন। চাকরি কারা বিক্রি করছে তৃণমূলের কর্মীদের কাছে খোঁজ নিন। সিপিএমের বিরুদ্ধে চাকরি বিক্রির যে অভিযোগ করছেন তা মিথ্যা। মিথ্যাচারী ছাড়া কিছু ওনার পরিচয় হতে পারে না’।

এদিন সিপিএমের বিরুদ্ধে শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগ তুলে মমতা বলেন, ‘সিপিএমের আমলে চাকরি হয়েছিল? আমি অনেকের কাছে শুনেছি, ১০ – ১৫ লক্ষ টাকায় এক একটা টিচারির চাকরি বিক্রি হয়েছিল। নাম বলে ছোট করতে পারি না। সিপিএমের একটা কাগজ আছে। তার যত রিপোর্টটার আছে তার ম্যাক্সিমাম বউরা টিচারিতে চাকরি পেয়েছিল কী করে? কোয়ালিটিতে পেয়েছিল? না ক্রেডিবিলিটিতে পেয়েছিল? না নাম্বারে পেয়েছি? ছেলেরা পার্টি করবে আর বউয়েরা চাকরি করবে, এই ভাবে সিপিএম চাকরিগুলো দিয়েছিল, আমরা জানি এগুলো’

 

বন্ধ করুন