বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তৃণমূলে গেলেন সৌমিত্র খাঁর স্ত্রী সুজাতা, প্রভাব পড়বে না, দাবি বিজেপির
অমিত শাহর সঙ্গে সুজাতা খাঁ
অমিত শাহর সঙ্গে সুজাতা খাঁ

তৃণমূলে গেলেন সৌমিত্র খাঁর স্ত্রী সুজাতা, প্রভাব পড়বে না, দাবি বিজেপির

  • জয়প্রকাশ মজুমদার জানিয়েছেন যে সৌমিত্র খাঁ রাজনীতিতে অনেক দিন ধরে থাকলেও তাঁর স্ত্রীর সেরকম অভিজ্ঞতা নেই।

সপ্তাহের শুরুতেই চমক। বিজেপি সাংসদ তথা রাজ্যে দলের যুবা মোর্চার সভাপতি সৌমিত্র খাঁর স্ত্রী সুজাতা যোগ দিলেন তৃণমূলে। দলীয় কার্যাদলে যোগদান পর্বের পর বিজেপির বিরুদ্ধে রাগ উগড়ে দেন সুজাতা খাঁ। যদিও বিজেপির দাবি যে সুজাতাদেবীর প্রস্থানে দলে কোনও প্রভাব পড়বে না। 

বিষ্ণুপুরের সাংসদের স্ত্রী গত লোকসভায় কার্যত একাহাতে প্রচারের দায়িত্বে ছিলেন। অফলাইন কি অনলাইন, সোশ্যাল মিডিয়ায় তৃণমূলের বিরুদ্ধে যারা সবচেয়ে বেশি সোচ্চার হয়েছেন, তাঁর মধ্যে অন্যতম হলেন সুজাতা খাঁ। পালটা আক্রমণ করেছে তৃণমূল। এদিন অবশ্য সে সব পিছনে ফেলে ঘর ওয়াপসি হল নেত্রীর। তবে সৌমিত্রর মতো বিজেপিতে কোনও বড় পদের অধিকারিনী ছিলেন না তিনি। 

এদিন দল বদলানোর পর তিনি বলেন যে বিজেপিতে নীতির কোনও দাম নেই। কর্মঠ মানুষ যারা আদর্শের জন্য লড়াই করে, তারা নয় বিজেপিতে দুর্নীতিগ্রস্ত ও উচ্চাকাঙ্খীদেরই রমরমা বলে তিনি অভিযোগ করেন। তবে সৌমিত্র খান তৃণমূলে আসবেন কিনা, সেই নিয়ে নিশ্চিত ভাবে কিছু বলেন নি তিনি। 

অন্যদিকে বিজেপি পুরো বিষয়টি লঘু করতে চাইছে। দলের রাজ্য সহ-সভাপতি জয়প্রকাশ মজুমদার জানিয়েছেন যে সৌমিত্র খাঁ রাজনীতিতে অনেক দিন ধরে থাকলেও তাঁর স্ত্রীর সেরকম অভিজ্ঞতা নেই। সৌমিত্রর সঙ্গে বিয়ের পরেই সুজাতার রাজনীতির মঞ্চে প্রবেশ বলে জানান জয়প্রকাশ। তাই উনি দল ছাড়ার কোনও রাজনৈতিক তাৎপর্য নেই বলেই দাবি বিজেপি নেতার। তবে দলের এক সাংসদ ও আন্দোলনের অন্যতম মুখ সৌমিত্রর স্ত্রী তৃণমূলে যোগ দেওয়া যে গেরুয়া শিবিরের পক্ষে নিশ্চিত ভাবেই অস্বস্তিকর, সেটা বলার অপেক্ষা রাখে না। 

 

বন্ধ করুন