বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সিবিআইয়ের তলবে নিজাম প্যালেসে কালীঘাটের কাকু, চলছে ম্যারাথন জেরা

সিবিআইয়ের তলবে নিজাম প্যালেসে কালীঘাটের কাকু, চলছে ম্যারাথন জেরা

নিজাম প্যালেসে কালীঘাটের কাকু সুজয়কৃষ্ণ ভদ্র। 

নিয়োগ দুর্নীতি কাণ্ডে গোপাল দলপতি প্রকাশ্যে এসে প্রথম কালীঘাটের কাকুর নাম বলেন। পরে তাপস মণ্ডল জানান, কালীঘাটের কাকুর নাম সুজয় ভদ্র। বলে রাখি, এই সুজয় ভদ্রকে নারদার ফুটেজে দেখা গিয়েছে।

নিয়োগ দুর্নীতির তদন্তে তলব পড়ল কালীঘাটের কাকু নামে খ্যাত সুজয়কৃষ্ণ ভদ্রর। বুধবার সিবিআইয়ের তলবে নিজাম প্যালেসে হাজিরা দেন তিনি। নিয়োগ দুর্নীতিতে তাঁর নাম করেছেন একাধিক অভিযুক্ত।

বুধবার সকাল ১১টা নাগাদ নিজাম প্যালেসে পৌঁছন সুজয়কৃষ্ণবাবু। সাংবাদিকদের বলেন, কাল সন্ধ্যা ৬টা ৩০ মিনিট নাগাদ আমার বাড়িতে এই একটা কী দিয়ে এসেছে। আমার স্ত্রী অসুস্থ। তাঁকে রেখেই আমি এসেছি। তাও বলবে তদন্তে অসহযোগিতা করছি। সূত্রের খবর, তাপস মণ্ডল, গোপাল দলপতিদের দেওয়া তথ্যের ভিত্তিতে তাঁকে জেরা করা হচ্ছে।

নিয়োগ দুর্নীতি কাণ্ডে গোপাল দলপতি প্রকাশ্যে এসে প্রথম কালীঘাটের কাকুর নাম বলেন। পরে তাপস মণ্ডল জানান, কালীঘাটের কাকুর নাম সুজয় ভদ্র। বলে রাখি, এই সুজয় ভদ্রকে নারদার ফুটেজে দেখা গিয়েছে। ম্যাথু স্যামুয়েল যখন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দফতরে গিয়েছিলেন তখন সুজয়বাবুর সঙ্গে কথা হয়েছিল তাঁর। এছাড়া অভিষেক বন্দ্যোপাধ্যায়ের একাধিক সংস্থার বোর্ড অফ ডিরেক্টরসের সদস্য ছিলেন তিনি। বর্তমানে ক্যামাক স্ট্রিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দফতরের দায়িত্বে রয়েছেন সুজয়বাবু।

তাঁর নাম প্রকাশ্যে আসার পর সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সুজয়কৃষ্ণ ভদ্র জানিয়েছিলেন, তাঁর বাড়ি বেহালায়। অভিষেক বন্দ্যোপাধ্যায় তাঁর সাহেব। সঙ্গে তাঁর যুক্তি, চাকরি যদি দিতে পারতাম তাহলে কি আমার মেয়ে বেকার থাকত? চ্যালেঞ্জ ছুড়ে সুজয়বাবু বলেন, ‘কুন্তল যদি বলে আমি ওর কাছ থেকে টাকা নিয়েছি তাহলে আমি মেনে নেব।’

যদিও গোপাল দলপতির দাবি, কুন্তল ঘোষ বারবার তাঁকে বলতেন, কালীঘাটের কাকুকে টাকা দিতে হবে। তাপসবাবুকে একটু বোঝাও পেমেন্টগুলো করার জন্য। যদিও সংবাদমাধ্যমের সামনে সুজয়বাবুকে টাকা দেওয়ার কথা অস্বীকার করেন কুন্তল। বলেন, আমার কাকু একটাই আমার বাবার ভাই।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

'ব্যারাকপুরে জনতার রাজ', পোস্টার পড়ল ব্যারাকপুরে, লোকসভায় প্রার্থী হচ্ছেন নাকি? 'তুমি তাকে খলিস্তানি বলে দেবে?… আমিও অলচিকিতে লিখেছি…' ভাষা দিবসে জানালেন মমতা রুটি বেলে তাক লাগালেন মমতা, বাদ গেলেন না সৌরভের বউ ডোনাও, কিন্তু জিতলেন কে? অকায়ের খবরে পাকিস্তানে মিষ্টি বিতরণ! কোহলির পুত্রের জন্য লাহোরে চলছে সেলিব্রেশন লন্ডনে জন্মেও বিরাট অনুষ্কার পুত্র পাচ্ছে না ব্রিটিশ নাগরিকত্ব! কেন? সঙ্গমে স্বামীর অনীহা!সোজা থানায় গিয়ে ব্যক্তির বিরুদ্ধে FIR দায়ের স্ত্রীর কেমন হল ICSE-র ইংরেজি পরীক্ষা? গতবারের থেকেও কঠিন? কী বলছে পড়ুয়া ও শিক্ষকরা? নিশীথ প্রামাণিক নিয়ে বিরাট রায় দিল কলকাতা হাইকোর্ট, স্বস্তি বাড়ল গেরুয়া শিবিরে আরও কয়েকটা বছর KKR-এ খেলতাম, আমার ব্যাঙ্ক ব্যালেন্সও বাড়ত: মনোজ তিওয়ারি ৮৭তে পা, জন্মদিনে কেন কারোর সঙ্গে দেখা করতে চাইলেন না মহানায়কের নায়িকা সাবিত্রী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.