বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সরকার চলছে, না সার্কাস চলছে? দমদমে মৃত রঞ্জন সাহার বাড়ি গিয়ে বললেন সুকান্ত
নিহত রঞ্জনবাবুর বাড়িতে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।
নিহত রঞ্জনবাবুর বাড়িতে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

সরকার চলছে, না সার্কাস চলছে? দমদমে মৃত রঞ্জন সাহার বাড়ি গিয়ে বললেন সুকান্ত

  • রাজ্য সরকারকে বিঁধে সুকান্তবাবু বলেন, ‘এখনো তিন চারটে ম্যানহোল খোলা রয়েছে। তার ভিডিয়ো রয়েছে আমার কাছে। সেগুলো না কি পিচবোর্ড দিয়ে ঢাকার চেষ্টা হয়েছে।

সরকার চলছে না সার্কাস চলছে বোঝা মুশকিল। রবিবার সন্ধ্যায় দমদমের বেদিয়াপাড়ায় রঞ্জন সাহার বাড়ি গিয়ে এমনই মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এদিন রঞ্জনবাবুর পরিবারের পাশে থাকার আশ্বাস দেন তিনি। সঙ্গে রাজ্য সরকারেরও এব্যাপারে উদ্যোগী হওয়া উচিত বলে দাবি তুলেছেন সুকান্তবাবু।

এদিন দমদম সেভেন ট্যাঙ্কের কাছে রঞ্জনবাবুর বাড়িতে যান সুকান্তবাবু। সেখানে মৃতের পরিজনদের সমবেদনা জানান তিনি। এর পর তিনি বলেন, আমাদের মতো রাজনীতিকদের ব্যর্থতার জন্য আজ রঞ্জনবাবুর মৃত্যু হয়েছে। ম্যানহোল ঢাকার দায়িত্ব যারই হোক কাজটা করিয়ে নেওয়ার দায়িত্ব ওয়ার্ড কোঅর্ডিনেটরের। তিনি ব্যর্থ। রঞ্জনবাবু তাঁর পরিবারের একমাত্র রোজগেরে ব্যক্তি ছিলেন। আমরা তো ক্ষমতায় নেই, রাজ্য সরকারের উচিত তাঁর পরিবারের পাশে দাঁড়ানো।

রাজ্য সরকারকে বিঁধে সুকান্তবাবু বলেন, ‘এখনো তিন চারটে ম্যানহোল খোলা রয়েছে। তার ভিডিয়ো রয়েছে আমার কাছে। সেগুলো না কি পিচবোর্ড দিয়ে ঢাকার চেষ্টা হয়েছে। রাজ্যে সরকার চলছে না সার্কাস চলছে বোঝা যাচ্ছে না।’

শুক্রবার রাত ১০টা নাগাদ দমদম সেভেন ট্যাঙ্কের কাছে খোলা ম্যানহোলে পড়ে মৃত্যু হয় পেশায় অটোচালক রঞ্জন সাহার। তাঁর মৃত্যুতে পথে বসেছেন স্ত্রী, ২ ছেলে ও মা।

 

বন্ধ করুন