বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Breaking News: নবান্ন অভিযানের আগের দিন কালীঘাটে হাজির সুকান্ত মজুমদার
সুকান্ত মজুমদার ফাইল ছবি। (Saikat Paul)

Breaking News: নবান্ন অভিযানের আগের দিন কালীঘাটে হাজির সুকান্ত মজুমদার

  • মঙ্গলবার বিজেপির নবান্ন অভিযান কর্মসূচি নিয়ে ইতিমধ্যে সরগরম হয়ে উঠেছে রাজনীতি। তারই মধ্যে কর্মসূচির ঠিক আগের দিন কলকাতার কালীঘাট মন্দিরে হাজির হলেন সুকান্ত। এদিন বেলা ১২টা নাগাদ জয় মা কালী স্লোগান দিতে দিতে কালীঘাট মন্দিরের দিকে এগিয়ে যান সুকান্ত।

নবান্ন অভিযান কর্মসূচির আগে কালীঘাট মন্দিরে পুজো দিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। সোমবার বেলা ১২টা নাগাদ কালীঘাট মন্দিরে পুজো দেন তিনি। সঙ্গে ছিলেন বিজেপির স্থানীয় নেতারা। সুকান্তবাবু পুজো দিতে ঢোকায় কিছু ভোগান্তি পোহাতে হয় ভক্তদের।

মঙ্গলবার বিজেপির নবান্ন অভিযান কর্মসূচি নিয়ে ইতিমধ্যে সরগরম হয়ে উঠেছে রাজনীতি। তারই মধ্যে কর্মসূচির ঠিক আগের দিন কলকাতার কালীঘাট মন্দিরে হাজির হলেন সুকান্ত। এদিন বেলা ১২টা নাগাদ জয় মা কালী স্লোগান দিতে দিতে কালীঘাট মন্দিরের দিকে এগিয়ে যান সুকান্ত। এর পর ২ নম্বর গেট দিয়ে কালীঘাট মন্দিরে প্রবেশ করেন তিনি। সঙ্গে ছিলেন স্থানীয় কয়েকজন বিজেপি নেতা। সুকান্তবাবুর নিরাপত্তারক্ষীরা মন্দিরেই বাইরেই অপেক্ষা করেন। সুকান্তবাবু মন্দিরে ঢোকায় অন্য ভক্তদের প্রবেশ বন্ধ হয়ে যায়। ফলে বৃষ্টির মধ্যেই বাইরে অপেক্ষা করতে হয় তাদের।

আয় বহির্ভূত মামলায় IPS দেবাশিস ধর ঘনিষ্ঠ কসবার ব্যবসায়ীর বাড়ি সিল করল সিআইডি

কালীঘাট মন্দিরের গর্ভগৃহে ঢুকে বেশ কিছুক্ষণ পুজো দেন সুকান্ত মজুমজার ও অব্য বিজেপি নেতারা। প্রায় ৩০ মিনিট পর মন্দির থেকে বেরিয়ে যান তাঁরা।

দীর্ঘদিন পর কলকাতায় বড় কর্মসূচির ডাক দিয়েছে বিজেপি। রাজ্যে দুর্নীতির অভিযোগে শাসকদের ২ প্রধান নেতার গ্রেফতারির পরেও কেন বিজেপি পথে নামছে না তা নিয়ে প্রশ্ন উঠছিল দলের ভিতরেই। প্রথমে ৭ সেপ্টেম্বর হওয়ার কথা ছিল এই নবান্ন অভিযান কর্মসূচি। পরে তা পিছিয়ে ১৩ সেপ্টেম্বর করা হয়। নবান্ন অভিযান কর্মসূচি উপলক্ষে প্রস্তুতির খামতি রাখেনি বিজেপি। এমনকী ভাড়া করেছে ৭টি আস্ত ট্রেন। তিন দিক থেকে নবান্নকে ঘিরে ফেলার পরিকল্পনা করেছে তারা।

 

বন্ধ করুন