বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মমতা কতটা গরিবের মুখ্যমন্ত্রী তা তাঁর আত্মীয়দের সম্পত্তি দেখলে বোঝা যায়: সুকান্ত
সুকান্ত মজুমদার (ছবি সৌজন্যে এএনআই) (HT_PRINT)

মমতা কতটা গরিবের মুখ্যমন্ত্রী তা তাঁর আত্মীয়দের সম্পত্তি দেখলে বোঝা যায়: সুকান্ত

  • সুকান্ত মজুমদার বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় যে কতটা গরিবের মুখ্যমন্ত্রী তা তাঁর আত্মীয়দের সম্পত্তি দেখলেই বোঝা যায়। ৭০ সালের আসেপাশে তিনি রাজনীতিতে এসেছিলেন। আজকে ওনার পরিবার কী বিপুল সম্পত্তির মালিক।

নরেন্দ্র মোদীকে বড়লোকের প্রধানমন্ত্রী বলে আক্রমণ করায় পালটা মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর পরিবারকে আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। বৃহস্পতিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় কতটা গরিবের মুখ্যমন্ত্রী তা তাঁর পরিবারের সদস্যদের সম্পত্তি দেখলে বোঝা যায়।

বৃহস্পতিবার ২১ জুলাইয়ের মঞ্চ থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদ্দেশে আক্রমণ শানান অভিষেক বন্দ্যোপাধ্যায়। বলেন, নরেন্দ্র মোদী বড়লোকের প্রধানমন্ত্রী। আমাদের এমন একজনকে প্রধানমন্ত্রী করতে হবে যিনি গরিবের প্রধানমন্ত্রী হবেন।

জবাবে সুকান্ত মজুমদার বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় যে কতটা গরিবের মুখ্যমন্ত্রী তা তাঁর আত্মীয়দের সম্পত্তি দেখলেই বোঝা যায়। ৭০ সালের আসেপাশে তিনি রাজনীতিতে এসেছিলেন। আজকে ওনার পরিবার কী বিপুল সম্পত্তির মালিক। গরিবদের কী করে বড়লোক করতে হয় তা ওনার পরিবার জানে’।

সঙ্গে সুকান্তবাবু মনে করান, ‘আমাদের প্রধানমন্ত্রী গরিবের প্রধানমন্ত্রী বলে লকডাউনের সময় ৮০ কোটি মানুষকে বিনামূল্যে চাল দিয়েছেন। বিনামূল্যে টিকা দিয়েছেন। বিনামূল্যে বুস্টার ডোজ দিচ্ছেন। এমনকী জ্বালানি তেলের দাম ২ বার কমিয়েছেন।’

তিনি বলেন, ‘কেন্দ্রীয় সরকারই প্রকৃত গরিবের সরকার। তারা গরিব মানুষকে পাকা বাড়ি দিয়েছে। শৌচাগার দিয়েছে। আর সেই সব বাড়ি আর শৌচাগার থেকে তৃণমূলের লোকেরা কাটমানি খাচ্ছে।’

 

বন্ধ করুন