বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > গ্রুপ ডি নিয়োগে CBI তদন্তের নির্দেশে ওমপ্রকাশ চৌতালার পরিণতি মনে করালেন সুকান্ত
সাংবাদিক বৈঠকে সুকান্ত মজুমদার।
সাংবাদিক বৈঠকে সুকান্ত মজুমদার।

গ্রুপ ডি নিয়োগে CBI তদন্তের নির্দেশে ওমপ্রকাশ চৌতালার পরিণতি মনে করালেন সুকান্ত

  • এদিন সুকান্তবাবু বলেন, এই রায়কে আমরা স্বাগত জানাচ্ছি। এই রায় আমাদের হরিয়ানা সরকারের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমপ্রকাশ চৌতালার পরিণতি মনে করিয়ে দিচ্ছে।

স্কুল সার্ভিস কমিশনের অধীনে গ্রুপ ডি কর্মী নিয়োগে কলকাতা হাইকোর্টের সিবিআই তদন্তের নির্দেশকে স্বাগত জানাল রাজ্যের একমাত্র বিরোধী দল বিজেপি। সোমবার সন্ধ্যায় এক সাংবাদিক সম্মেলনে এই রায় নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে হরিয়ানার প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমপ্রকাশ চৌতালার পরিণতির কথা মনে করান বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। মন্তব্য করেন, সঠিক তদন্ত হলে তৃণমূল পার্টি অফিস ফাঁকা হয়ে যাবে।

এদিন সুকান্তবাবু বলেন, এই রায়কে আমরা স্বাগত জানাচ্ছি। এই রায় আমাদের হরিয়ানা সরকারের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমপ্রকাশ চৌতালার পরিণতি মনে করিয়ে দিচ্ছে। শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগে যিনি আজও জেলবন্দি।

তিনি বলেন, ‘যে সমস্ত বঞ্চিত প্রার্থীদের মামলার জেরে আদালত সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছেন তাঁদের সাহসকে বাহবা জানাই। মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনে থেকে তাঁরা যে আদালতে যাওয়ার সাহস দেখিয়েছেন এটাই বড় ব্যাপার। ভবিষ্যতে আইনি বা অন্য কোনও সাহায্য প্রয়োজন হলে বিজেপি আপনাদের সাথে আছে’।

সুকান্তবাবু বলেন, ‘নিয়োগ দুর্নীতির যে সংখ্যা জানা গিয়েছে তা হিমশৈলের চূড়ামাত্র। জেলায় জেলায় তৃণমূল নেতারা এভাবে যুবক – যুবতীদের কাছ থেকে টাকা নিয়েছেন। সঠিক তদন্ত হলে তৃণমূলের ছোড় - বড় - মেজো সব নেতারা জেলে থাকবেন। তৃণমূল পার্টি অফিস ফাঁকা হয়ে যাবে।’

 

বন্ধ করুন