বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > 'SLST দুর্নীতির ঠিক মতো CBI তদন্ত হলে জেলায় জেলায় তৃণমূল নেতারা জেলে থাকবেন'
সুকান্ত মজুমদার। নিজস্ব ছবি।

'SLST দুর্নীতির ঠিক মতো CBI তদন্ত হলে জেলায় জেলায় তৃণমূল নেতারা জেলে থাকবেন'

  • প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী বলেন, ‘দিদির নেতৃত্বে এই বাংলায় শিক্ষকদের মধ্যেও দুর্নীতি ঢুকে গেল। কারণ শিক্ষকরা জানে আমার ফেল করলেও কোনও সমস্যা নেই।

SLST নিয়োগ দুর্নীতি মামলায় শুক্রবার সিবিআই তদন্তে স্থগিতাদেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। আর সেদিনই আদালতের পর্যবেক্ষণে সিবিআই তদন্তের দাবিতে ফের সরব হল বিজেপি। এদিন দলের রাজ্য সভাপতি সুকান্ত মুখোপাধ্যায় বলেন, ঠিক মতো সিবিআই তদন্ত হলে জেলায় জেলায় তৃণমূল নেতারা গরাদের পিছনে থাকবেন।

এদিন সুকান্তবাবু বলেন, ‘বিরাট পরিমাণে দুর্নীতি হয়েছে। আগামী দিনে সিবিআই তদন্ত হবে। এই দুর্নীতি প্রকাশ্যে আসবে। কোর্টের তত্ত্বাবধানে সিবিআই তদন্ত হওয়া উচিত। কোর্ট যে প্যানেল বাতিল করেছে তাকে আমরা সমর্থন করেছি। কিন্তু টাকা নিয়ে যারা এই বেআইনি প্যানেল তৈরি করেছেন তাদের সবার আগে জেলে ভরা উচিত। ঠিক মতো সিবিআই তদন্ত হলে ঠগ বাছতে গাঁ উজাড় হয়ে যাবে। জেলায় জেলায় তৃণমূল কংগ্রেস নেতারা গরাদের পিছনে থাকবেন’।

প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী বলেন, ‘দিদির নেতৃত্বে এই বাংলায় শিক্ষকদের মধ্যেও দুর্নীতি ঢুকে গেল। কারণ শিক্ষকরা জানে আমার ফেল করলেও কোনও সমস্যা নেই। তৃণমূল নেতার পকেট ভর্তি করলে আমার সব ব্যবস্থা হয়ে যাবে। এই প্রথার শিকার রাজ্যের সমস্ত যোগ্য ও দক্ষ ব্যক্তিরা’।

বলে রাখি, SLST দুর্নীতিতে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের দেওয়া সিবিআই তদন্তের নির্দেশে ২ দিনের স্থগিতাদেশ দিয়েছে বিচারপতি সৌমেন সেনের ডিভিশন বেঞ্চ।

 

বন্ধ করুন