বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > হাসপাতাল থেকে ছুটি পেলেন সুকান্ত মজুমদার, মুখ খুললেন নির্বাচন নিয়ে
হাসপাতাল থেকে ছাড়া পেয়ে সংবাদ মাধ্যমের মুখোমুখি সুকান্ত মজুমদার
হাসপাতাল থেকে ছাড়া পেয়ে সংবাদ মাধ্যমের মুখোমুখি সুকান্ত মজুমদার

হাসপাতাল থেকে ছুটি পেলেন সুকান্ত মজুমদার, মুখ খুললেন নির্বাচন নিয়ে

  • ময়নাগুড়ির ভয়াবহ ট্রেন দুর্ঘটনা নিয়ে মুখ খুলেছেন তিনি।

হাসপাতাল থেকে ছাড়া পেলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। কোভিডে আক্রান্ত হয়ে গত কয়েকদিন ধরেই হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। হাসপাতাল থেকে বেরিয়ে তিনি বলেন, সকলের শুভ কামনায় ভালো আছি। শারীরিক সমস্যা সেভাবে নেই। দুর্বলতা কিছু রয়েছে। আশা করি দ্রুত ঠিক হয়ে যাবে। চিকিৎসক বলেছেন, কম করে যেন আরও দুদিন বিশ্রামে থাকি। তারপর সব ঠিক হয়ে যাবে। আসলে যবে থেকে উপসর্গ  শুরু হয় তার দশ দিনের পর্যন্ত বিশ্রামে থাকা দরকার। 

ময়নাগুড়ির ভয়াবহ ট্রেন দুর্ঘটনা নিয়ে মুখ খুলেছেন তিনি। বিজেপির রাজ্য সভাপতি বলেন, অত্যন্ত দুঃখজনক ঘটনা। সমাজের তরফ থেকে, ভারতীয় সেনা, রেল দফতর যেভাবে একসঙ্গে ঝাঁপিয়ে পড়ে উদ্ধারকাজ চালিয়েছে তা ভালো লক্ষণ। আমাদের প্রায় ৭৬জন রক্তদান করেছেন। সাধারণ মানুষও এগিয়ে এসেছেন। রেলমন্ত্রীও দ্রুত ঘটনাস্থলে গিয়েছেন। আমার ধারণা খুব দ্রুত আমরা রেল দুর্ঘটনার কারণ জানতে পারব। 

কিন্তু এই দুর্ঘটনার পেছনে কী কোনও অন্তর্ঘাত থাকতে পারে? সুকান্ত মজুমদার বলেন, সন্দেহ তখনই করা দরকার যখন তদন্তে কিছু উঠে আসে। তদন্ত হচ্ছে। দক্ষতম আধিকারিকরা তদন্ত চলছেন। পুরসভা নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, আমরা আগেই বলেছি এই সময় নির্বাচন করাটা ঠিক হবে না। কোর্টের মনে হচ্ছে নির্বাচন পিছিয়ে দেওয়া নিয়ে আরও কড়া নির্দেশ দেওয়া দরকার। কিন্তু ফের কমিশনের ঘাড়ে ফেলে দিল। শুধু পাসিং দ্য গেম হচ্ছে।

বন্ধ করুন