বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তৃণমূলেও আমাদের লোক রয়েছে, তারা আমাদের খবর দেয়, চাঞ্চল্যকর দাবি সুকান্তর
বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (এএনআই) (Amit Sharma)

তৃণমূলেও আমাদের লোক রয়েছে, তারা আমাদের খবর দেয়, চাঞ্চল্যকর দাবি সুকান্তর

  • সুকান্ত মজুমদারের দাবি অস্বীকার করে তৃণমূলের তরফে দাবি করা হয়েছে, বিজেপির সংগঠন ঝাঁঝরা হয়ে গিয়েছে। ৮০ শতাংশ নেতা-কর্মী তৃণমূলে ফিরতে চান।

বিজেপিতে তৃণমূলের চর নিয়ে বিতর্কের মধ্যেই বিস্ফোরক দাবি করলেন সুকান্ত মজুমদার। রাজ্য বিজেপি সভাপতির দাবি, তৃণমূলেও রয়েছে বিজেপির চর। বিজেপির রাজ্য সভাপতির এহেন স্বীকারোক্তিতে বিতর্ক শুরু হয়েছে। পালটা আক্রমণ করেছে তৃণমূল।

রবিবার জগন্নাথ সরকারের অভিযোগ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সুকান্তবাবু বলেন, ‘সব দলেই অন্যদলের লোক ঢোকানো থাকে। তৃণমূলেও আমাদের লোক রয়েছে। যারা আমাদের খবর দেয়। জগন্নাথবাবু আমাদের সিনিয়র নেতা। ওনার সঙ্গে কথা বলব। ওনার কাছে সুনির্দিষ্ট কোনও তথ্য থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

সুকান্ত মজুমদারের দাবি অস্বীকার করে তৃণমূলের তরফে দাবি করা হয়েছে, বিজেপির সংগঠন ঝাঁঝরা হয়ে গিয়েছে। ৮০ শতাংশ নেতা-কর্মী তৃণমূলে ফিরতে চান। সে সব ধামাচাপা দেওয়ার জন্য এই কথা বলছেন সুকান্তবাবু।

ওদিকে সিপিএমের দাবি, RSS-এর নীতিই সব দলেতাদের লোক থাকবে। ফলে তৃণমূলে ওদের লোক থাকবে এতে অস্বাভাবিক কিছু নেই। তাই তো তৃণমূল – বিজেপির এত বোঝাপড়া। মানুষ সব বুঝতে পারে।

শনিবার রানাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার দাবি করেন, ‘দলে তৃণমূলের চর রয়েছে। দলে অভ্যন্তরীণ শৃঙ্খলার অভাব থাকায় তারা তৃণমূলকে খবর পাচার করছে।’ এদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান তিনি।

 

বন্ধ করুন