বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পিসি - ভাইপোর লড়াইয়ে বাংলার সরকার নিজে নিজেই ভাঙবে: সুকান্ত
সুকান্ত মজুমদার

পিসি - ভাইপোর লড়াইয়ে বাংলার সরকার নিজে নিজেই ভাঙবে: সুকান্ত

  • এদিন সুকান্ত বলেন, ‘বাংলার সরকার ভাঙবে। নিজে নিজেই ভাঙবে। আমরা তো ভবিষ্যদ্বাণী করছি। বাংলার সরকারের অবস্থা অত্যন্ত খারাপ। হরিশ চ্যাটার্জি ও হরিশ মুখার্জি এই দুইয়ের মধ্যে বিস্তর ফারাক।

তৃণমূল সরকার নিজে থেকেই ভাঙবে, বিজেপিকে কিছু করতে হবে না। এমনই দাবি করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তাঁর ইঙ্গিতপূর্ণ মন্তব্য, মমতা ও অভিষেকের দ্বন্দে যে কোনও সময় ভেঙে যেতে পারে তৃণমূল সরকার।

এদিন সুকান্ত বলেন, ‘বাংলার সরকার ভাঙবে। নিজে নিজেই ভাঙবে। আমরা তো ভবিষ্যদ্বাণী করছি। বাংলার সরকারের অবস্থা অত্যন্ত খারাপ। হরিশ চ্যাটার্জি ও হরিশ মুখার্জি এই দুইয়ের মধ্যে বিস্তর ফারাক। মতবিরোধ অনেক দূর পৌঁছে গেছে। ঘরের ভিতরে কী হয় সেই খবরও আমাদের কাছে আসে। মুখ্যমন্ত্রীর ঘরে এসিটা কোথায় লাগানো আছে সেটাও আমরা জানি’।

বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বলেন, মহারাষ্ট্রে সরকার বিজেপি ভাঙেনি। মহারাষ্ট্রে বিজেপির সঙ্গে জোট করে ভোটে জিতেছিল শিবসেনা। কিন্তু ভোটের পরে জোট ভেঙে তারা কংগ্রেস NCP-র সমর্থনে সরকার গঠন করে। যা মানুষের সঙ্গে প্রতারণার সামিল। তাই রাষ্ট্রবিজ্ঞানের নিয়ম মেনেই মহারাষ্ট্রে শিবসেনা - NCP সরকার পড়ে গিয়েছে। আর আমরা তো কোনও ভক্তিগীতি গাইবার দল নই। বিজেপি একটা রাজনৈতিক দল। তাই কাউকে নিঃসঙ্গ অবস্থায় ঘুরে বেড়াতে দেখতে আমরা ডাকতেই পারি, এই, এদিকে এসো...'

 

 

বন্ধ করুন