বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তৃণমূলে যোগ দিলেন আলিপুরদুয়ারের BJP বিধায়ক, রাজনৈতিক বারবনিতা বললেন শংকর ঘোষ

তৃণমূলে যোগ দিলেন আলিপুরদুয়ারের BJP বিধায়ক, রাজনৈতিক বারবনিতা বললেন শংকর ঘোষ

তৃণমূলে যোগদান করছেন আলিপুরদুয়ারের বিজেপি বিধায়ক।

তৃণমূল সূত্রে খবর, দীর্ঘদিন ধরে তৃণমূলের সঙ্গে যোগাযোগ রাখছিলেন তিনি। আলিপুরদুয়ারের সাংসদ জন বারলা এলাকায় উন্নয়নের কাজ করতে পারছেন না বলে অভিযোগ তাঁর।

দলবদল করলেন আরও এক বিজেপি বিধায়ক। রবিবার সন্ধ্যায় কলকাতায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দফতরে তৃণমূলে যোগদান করেন আলিপুরদুয়ারের বিজেপি বিধায়ক সুমন কাঞ্জিলাল। সূত্রের খবর, স্থানীয় সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী জন বারলার প্রতি ক্ষুব্ধ ছিলেন তিনি।

রবিবার সন্ধ্যায় অভিষেকের দফতর থেকে প্রকাশিত ছবিতে দেখা যায়, সুমনবাবুকে উত্তরীয় পরিয়ে দলে বরণ করে নিচ্ছেন তৃণমূলের সাধারণ সম্পাদক। যদিও এব্যাপারে সুমনবাবুর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

তৃণমূল সূত্রে খবর, দীর্ঘদিন ধরে তৃণমূলের সঙ্গে যোগাযোগ রাখছিলেন তিনি। আলিপুরদুয়ারের সাংসদ জন বারলা এলাকায় উন্নয়নের কাজ করতে পারছেন না বলে অভিযোগ তাঁর। তৃণমূলে তিনি গুরুত্বপূর্ণ পদ পেতে পারেন বলে সূত্রের খবর। ২০২১ বিধানসভা নির্বাচনের পর এই নিয়ে তিন জন বিজেপি বিধায়ক তৃণমূলে যোগ দিলেন। পঞ্চায়েত নির্বাচনের আগে এই দলবদল বিজেপির জন্য বড় ধাক্কা বলে মনে করা হচ্ছে।

সুমনবাবুর দলবদল নিয়ে শিলিগুড়ির বিধায়ক শংকর ঘোষ বলেন, আমি ভাবতে পারছি না। বিধানসভায় সুমন আমার পাশে বসে। বর্তমান সরকারের বিরুদ্ধে আমি আর ও সব থেকে সরব ছিলাম। ও যে এরকম বিক্রি হয়ে যাবে ভাবতে পারিনি। তিনি বলেন, সুমনের বিজেপিতে কাজ করলে সমস্যা হয়ে থাকলে ও বিধায়ক পদ ছেড়ে দলবদল করতে পারত। কিন্তু যেভাবে ও দলবদল করল তাতে আমরা রাজনৈতিক নেতারা কর্মীদের কাছে কী জবাব দেব?

দিন কয়েক আগে শংকরবাবু তৃণমূলের সঙ্গে যোগাযোগ রাখছে বলে গুজব ছড়িয়েছিল। তা নিয়ে বিধায়ক বলেন, ওরা মানুষ চিনতে ভুল করেছে। আমরা ব্যবসা করার জন্য রাজনীতি করি না।

 

বাংলার মুখ খবর

Latest News

অরেঞ্জ ক্যাপ দিয়ে আইপিএল ট্রফি জেতা যায় না- RCB ও কোহলিকে খোঁচা দিলেন রায়ডু! জিতল নাইট রাইডার্স তবে চিপকের মাঠে SRK-র গলায় সিএসকে ধ্বনি, দেখুন ভিডিয়ো রান্নাঘরে চাল, আটা রাখতে গিয়ে এই ভুল করে ফেলছেন না তো! রইল জরুরি বাস্তুটিপস ইয়ান বোথাম নন- কোন ক্রিকেটারকে সর্বকালের সেরা ইংরেজ বোলার বাছলেন গ্রেম সোয়ান ‌ ‘‌নিহতদের নিকটজনের হাতে আর্থিক সহায়তা পৌঁছবে’‌, রেমাল নিয়ে আশ্বাস মমতার প্লে অফে টানা অর্ধশতরান,বিরাট-রোহিতদের পিছনে ফেলে রেকর্ড KKR-এর বেঙ্কটেশ আইয়ারের 'পোর্শে' কাণ্ডে কিশোরের রক্তের নমুনা সরিয়ে ফেলা হয়! কী ঘটেছিল? ধৃত ২ ডাক্তার প্রকাশ্য রাস্তায় গুলিতে প্রাণ গেল ৩৭ বছরে অভিনেতার! বিনোদন জগতের 'মুখ' হয়েও সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকেন যাঁরা KKR-কে চ্যাম্পিয়ন করার পরেই ক্রিকেটের এক ফর্ম্যাট থেকে অবসরের ইঙ্গিত স্টার্কের

Latest IPL News

অরেঞ্জ ক্যাপ দিয়ে আইপিএল ট্রফি জেতা যায় না- RCB ও কোহলিকে খোঁচা দিলেন রায়ডু! জিতল নাইট রাইডার্স তবে চিপকের মাঠে SRK-র গলায় সিএসকে ধ্বনি, দেখুন ভিডিয়ো প্লে অফে টানা অর্ধশতরান,বিরাট-রোহিতদের পিছনে ফেলে রেকর্ড KKR-এর বেঙ্কটেশ আইয়ারের KKR-কে চ্যাম্পিয়ন করার পরেই ক্রিকেটের এক ফর্ম্যাট থেকে অবসরের ইঙ্গিত স্টার্কের গিল নয়, ভারতীয় দলের অধিনায়ক হওয়ার জন্য এগিয়ে শ্রেয়স- প্রাক্তনীর ভবিষ্যদ্বাণী IPL ফাইনালের পর BCCI সচিবের সঙ্গে দীর্ঘ আলোচনা, তবে কি রাহুলের পরিবর্ত গম্ভীরই? ভিডিয়ো কলে সল্টকে চুম্বন বরুণের, কথা রাখল নাইটরা, চুটিয়ে উপভোগ ইংরেজ ব্যাটারের বরুণ-রাসেলকে রিটেন করার সিদ্ধান্ত সঠিক ছিল, ট্রফি জয়ের পর সমালোচকদের তোপ নায়ারের শুধু প্লে-অফে ভালো খেলা নয়, এই বিশেষ কারণটির জন্য স্টার্ককে ক্রেডিট দিলেন অরুণ মাকে জিজ্ঞাসা করেছিলাম তুমি কী চাও… ছেলের কাছে কী আবদার করেছিলেন গুরবাজের মা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.