বাড়ি > বাংলার মুখ > কলকাতা > এবার দুর্গাপুজোয় সুশান্ত সিং রাজপুত, তাঁর মুখের আদলে কার্তিক পুজিত হবে কেষ্টপুরে
পটচিত্রে সুশান্ত সিং রাজপুতকে আঁকছেন শিল্পী মানস রায়। ছবি সৌজন্য : পিটিআই (PTI)
পটচিত্রে সুশান্ত সিং রাজপুতকে আঁকছেন শিল্পী মানস রায়। ছবি সৌজন্য : পিটিআই (PTI)

এবার দুর্গাপুজোয় সুশান্ত সিং রাজপুত, তাঁর মুখের আদলে কার্তিক পুজিত হবে কেষ্টপুরে

  • একইসঙ্গে এই পুজোর উদ্বোধন করাতে যোগাযোগ করা হচ্ছে বিহারে সুশান্ত সিং রাজপুতের পরিবারের সঙ্গেও।

মৃত বলিউড অভিনেতা ‌সুশান্ত সিং রাজপুতের ছবি দেওয়া মাস্ক দেদার বিকিয়েছে। সুশান্ত সিং রাজপুতকে নিয়ে রাজনীতি তো চলছেই। বিহারে ভোটে সুশান্ত–কাণ্ডকে ইস্যু করার পাশাপাশি রিয়া চক্রবর্তীর পাশে দাঁড়াতে কলকাতার রাস্তায় নেমেছে রাজনৈতিক মিছিলও। এবার সুশান্ত সিং রাজপুতের ছোঁয়া লাগলো বাঙালির সবচেয়ে বড় উৎসবে। আর এখানে তিনি এলেন কার্তিকের বেশে।

কেষ্টপুর মাস্টারদা স্মৃতি সঙ্ঘের পুজোয় এবার সুদর্শন সুশান্তের মুখের আদলে তৈরি হচ্ছে কার্তিক প্রতিমা। আর সেই গুরুদায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন শিল্পী মানস রায়। শনিবার তাঁকে দেখা গেল সুশান্তের ছবি দেওয়া মাস্ক পরে ওই প্রয়াত ওই বলিউড অভিনেতার মুখ আঁকছেন পটচিত্রে। সঙ্গে জুড়েছেন একটি গোঁফ। যেন অবিকল কার্তিক ঠাকুর। এমনই বলছিলেন ক্লাবের কর্মকর্তারা।

একইসঙ্গে এই পুজোর উদ্বোধন করাতে যোগাযোগ করা হচ্ছে বিহারে সুশান্ত সিং রাজপুতের পরিবারের সঙ্গেও। ক্লাব কর্তারা জানান, সুশান্ত মৃত্যুরহস্য দ্রুত উন্মোচন হোক এটাই চান তাঁরা। দোষী যাতে তার প্রাপ্য শাস্তি পায় দেবীদুর্গার কাছে তাঁদের এই প্রার্থনা। এই কথা জানাতেই ক্লাবের একটি দল সম্প্রতি রওনা দেবে বিহারে। কথা বলবেন নায়কের বাবা কৃষ্ণকান্ত সিংয়ের সঙ্গে। চেষ্টা করবেন যাতে তিনি এই পুজোর উদ্বোধন করেন। তা হলেই মাস্টারদা স্মৃতি সঙ্ঘের ৬৮তম বছরের এই পুজো সার্থক হবে বলে জানান ক্লাবের এক কর্তা।

বন্ধ করুন