বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কম্বলে মোড়া দেহ, ঘরে রক্তের দাগ, ফ্যান ঘুরছে, বিজয়গড়ে দরজা খুলতেই হাড়হিম ছবি

কম্বলে মোড়া দেহ, ঘরে রক্তের দাগ, ফ্যান ঘুরছে, বিজয়গড়ে দরজা খুলতেই হাড়হিম ছবি

ফ্ল্যাট থেকে এক ব্যক্তির দেহ উদ্ধার। প্রতীকী ছবি।

পুলিশ তাঁর পরিবারের লোকজনের সঙ্গেও কথা বলছে। এদিকে সূত্রের খবর, যে ফ্ল্যাটটিতে তিনি থাকতেন সেটি শ্বশুড়বাড়ির সূত্রে তিনি পেয়েছিলেন। সেই সম্পত্তি সংক্রান্ত ব্যাপারেও তাঁদের কিছুটা বিবাদ ছিল। তবে কীসের পরিণতিতে এই ঘটনা তা পুলিশ খতিয়ে দেখছে।

বিজয়গড়ে একাকী ফ্ল্যাটে থাকতেন নিবিড়চন্দ্র কুন্ডু। রবিবার রাতে শেষবার দেখা দিয়েছিল তাঁকে। তারপর থেকে তাঁকে আর কেউ দেখতে পাননি। মঙ্গলবার তাঁরই দেহ মিলল বন্ধ ফ্ল্যাট থেকে। কম্বল ও চাদরে মোড়া ছিল তাঁর দেহ। মেঝেতে চাপ চাপ রক্ত। পরিবারের দাবি ওই ব্যক্তিকে খুন করা হয়েছে। এদিকে ঘর থেকে টিভি, ল্যাপটপ, ফোন উধাও হয়ে গিয়েছে। তবে কি চুরি করতে এসে তাঁকে খুন করে চম্পট দিল দুষ্কৃতীরা? নাকি এর পেছনে কোনও আক্রোশ রয়েছে তা নিয়েও প্রশ্ন উঠেছে।

স্থানীয় সূত্রে খবর, ওই ব্যক্তি ফ্ল্যাটে সচরাচর একলাই থাকতেন। তবে দিন দুয়েক ধরে ফ্ল্যাটে কোনও সাড়াশব্দ মিলছিল না। ফ্ল্যাটের কোলাপসিবল গেটটি খোলা ছিল। কিন্তু ভেতরের দরজাটি ভেতর থেকে বন্ধ ছিল। প্রতিবেশীদের ফোন পেয়ে আত্মীয়রা আসেন। এদিকে ঘরের একটি চাবি অন্যত্র ছিল। পুলিশ দরজা খুলে দেখে মেঝেতে রক্তের দাগ। খাটের নীচে কম্বলে জড়ানো দেহ। ঘরের ভেতর ফ্যান চলছিল। পুলিশ খাটের নীচে থেকে দেহটি উদ্ধার করে। তবে দেহটিতে পচন ধরেছে। সেক্ষেত্রে ঠিক কবে তাঁর মৃত্যু হয়েছে তা পুলিশ খতিয়ে দেখছে। পুলিশ স্থানীয় এলাকার সিসি ক্যামেরা ফুটেজ খতিয়ে দেখছে। দুষ্কৃতীরা কীভাবে তাকে খুন করল তা নিয়ে সন্দেহ দানা বেঁধেছে। 

পুলিশ তাঁর পরিবারের লোকজনের সঙ্গেও কথা বলছে। এদিকে সূত্রের খবর, যে ফ্ল্যাটটিতে তিনি থাকতেন সেটি শ্বশুড়বাড়ির সূত্রে তিনি পেয়েছিলেন। সেই সম্পত্তি সংক্রান্ত ব্যাপারেও তাঁদের কিছুটা বিবাদ ছিল। তবে কীসের পরিণতিতে এই ঘটনা তা পুলিশ খতিয়ে দেখছে।

বাংলার মুখ খবর

Latest News

‘অপমানজনক’ বিজ্ঞাপন দিয়ে সুপ্রিম কোর্টে ‘থাপ্পড়’ খেল BJP, জয় হতেই তোপ তৃণমূলের মমতার শাহজাহানকে সমর্থন, আমার বেলায় নীরব- অভিমানী তাপস, সুদীপের বিরুদ্ধেও অভিযোগ গঙ্গা দশেরা কবে পালিত হয়? জেনে নিন এই দিন স্নান দানের সঠিক সময় ফারহার সঙ্গে বিছানায় মাখামাখি! ঘুম ভাঙতেই চমকে গেলেন করণ জোহর, ভাইরাল ভিডিয়ো তাপস রায়ের সমর্থনে রোড-শো মোদীর, নেতাজি, বিবেকানন্দ, সারদা মাকে জানাবেন শ্রদ্ধা KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' গরমকালে নিজেকে সুস্থ রাখতে খান লিচু, পালিয়ে যাবে সমস্ত রোগ ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা কেক নিয়ে হোলি, শ্যাম্পেনে স্নান, ট্রফি নিয়ে নাচ- KKR টিম হোটেলে যেন মায়াবী রাত রাহাকে সঙ্গে নিয়ে তড়িঘড়ি রবিবার ইতালিতে পাড়ি দিলেন রণবীর-আলিয়া, কী এমন ঘটল?

Latest IPL News

KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা কেক নিয়ে হোলি, শ্যাম্পেনে স্নান, ট্রফি নিয়ে নাচ- KKR টিম হোটেলে যেন মায়াবী রাত 'গডস প্ল্যান বেবি', IPL জিতে রিঙ্কুকে নকল SRK-র! ১ মাস আগে চাঙ্গা করেন সেভাবেই ৩টি IPL ফাইনাল খেলে ৩ বারই হার, কোহলির দলে নাম লিখিয়েও বিরল নজির রাহুল ত্রিপাঠীর অনেকেই মস্করা করেছিল আমার প্রাইস ট্যাগ নিয়ে- অকপট ফাইনালের সেরা স্টার্ক KKR-র ম্যাচ দেখতে গিয়েছিল ছেলে, আনতে গিয়ে মৃত্যু প্রৌঢ়ের, সকালে ব্যাহত মেট্রো ট্রফি জিতল KKR, পানীয়র গ্লাস হাতে নাচতে নাচতে কলকাতাকে অভিনন্দন গেইলের- ভিডিয়ো আমাদের দাঁড়াতেই দেয়নি KKR- হারের কারণ বলতে গিয়ে স্বীকারোক্তি SRH অধিনায়কের IPL Final: প্রথমে বল করার সুযোগ ভাগ্য খুলে দিয়েছে- টিম গেমের জয়গান গাইলেন শ্রেয়স

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.