বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পাঁচতারা হোটেলে ভাইপোর ছেলের জন্মদিনে মোচ্ছব চলছে, টুইটারে দাবি শুভেন্দুর

পাঁচতারা হোটেলে ভাইপোর ছেলের জন্মদিনে মোচ্ছব চলছে, টুইটারে দাবি শুভেন্দুর

শুভেন্দু অধিকারী

রবিবার বিকেলে টুইটারে শুভেন্দু দাবি করেন, ‘তাজ বেঙ্গলে মোচ্ছব চলছে। কয়লা ভাইপোর ছেলের জন্মদিন উপলক্ষে নিরাপত্তা আঁটোসাটো করা হয়েছে। ৫০০-র বেশি পুলিশকর্মী মোতায়েন হয়েছে। সঙ্গে রয়েছে বম্ব স্কোয়াড ও ডগ স্কোয়াড।

ফের একবার তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নাম না করে তীব্র আক্রমণ শানালেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। রবিবার কলকাতার তাজ বেঙ্গল হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানকে হাতিয়ার করে টুইটারে অভিষেককে আক্রমণ করেন তিনি।

রবিবার বিকেলে টুইটারে শুভেন্দু দাবি করেন, ‘তাজ বেঙ্গলে মোচ্ছব চলছে। কয়লা ভাইপোর ছেলের জন্মদিন উপলক্ষে নিরাপত্তা আঁটোসাটো করা হয়েছে। ৫০০-র বেশি পুলিশকর্মী মোতায়েন হয়েছে। সঙ্গে রয়েছে বম্ব স্কোয়াড ও ডগ স্কোয়াড। বসেছে মেটাল ডিটেক্টর।’

তাঁর আরও অভিযোগ, ‘এই নিরাপত্তার আয়োজনের জন্য আনুষ্ঠানিকভাবে কোনও নির্দেশ জারি করা হয়নি। মমতা পুলিশ অফিসার জামালকে নিশ্ছিদ্র নিরাপত্তার ব্যবস্থা করার দায়িত্ব দেওয়া হয়েছে। লেডি কিম উত্তর কোরিয়ার আসল কিম জং উনের পদাঙ্ক অনুসরণ করছেন। আভিজাত্য ও বিলাসে অনেক সময় তাকে ছাপিয়েও যাচ্ছেন।’

যদিও তৃণমূল সূত্রে খবর, কলকাতা লিগের প্রিমিয়ার ডিভিশন বি-তে খেলার ছাড়পত্র পেয়েছে ডায়মন্ড হারবার FC. সেই ক্লাবের মুখ্য পৃষ্ঠপোষক হিসাবে এদিন সাফল্য উজ্জাপনের ব্যবস্থা হয়েছিল তাজ বেঙ্গলে।

 

বন্ধ করুন