বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Suvendu vs Mamata: ৪ মিনিট দেরির জন্য মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ট্রেন অপহরণের অভিযোগ তুললেন শুভেন্দু

Suvendu vs Mamata: ৪ মিনিট দেরির জন্য মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ট্রেন অপহরণের অভিযোগ তুললেন শুভেন্দু

ট্রেনে করে মালদার পথে মুখ্যমন্ত্রী। (PTI)

মালদায় ১৫ মিনিটের জায়গায় ট্রেনটি ৩১ মিনিট দাঁড়ায়। এর পর এই দেরির পিছনে দায়ী মমতার সাঙ্গপাঙ্গ ও রেলকর্মীদের বিরুদ্ধে তদন্ত করে পদক্ষেপ গ্রহণের দাবি জানিয়েছেন তিনি।

এবার মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর সাঙ্গপাঙ্গদের বিরুদ্ধে আস্ত ট্রেন অপহরণের অভিযোগ তুললেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এই অভিযোগে রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণবের কাছে চিঠি দিয়ে অভিযোগ দায়ের করেছেন তিনি। একই সঙ্গে এই ঘটনায় যুক্ত প্রত্যেকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের অভিযোগ জানিয়েছেন তিনি।

শনিবার এক টুইটে শুভেন্দুবাবু রেলমন্ত্রীকে লেখা চিঠি প্রকাশ করেছেন। চিঠিতে তিনি লিখেছেন, কিছু নির্বোধ রাজনৈতিক ভিআইপি নিজেদের রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করতে ট্রেনে যাত্রা করছেন। যার ফলে ট্রেন চলাচলে ব্যঘাত ঘটছে।

শুভেন্দুবাবু আরও লিখেছেন, গত ৩ মে হাওড়া থেকে ১২৩৪৫ হাওড়া - গুয়াহাটি সরাইঘাট এক্সপ্রেসে ওঠেন মুখ্যমন্ত্রী ও প্রাক্তন রেলমন্ত্রী। উত্তর-পূর্বের যোগাযোগের মাধ্যম হিসাবে ট্রেনটির গুরুত্ব তিনি জানলেও ট্রেনটিকে বিভিন্ন স্টেশনে অতিরিক্ত সময় থামতে বাধ্য করেন তিনি। বর্ধমান স্টেশনে খোকন দাস নামে এক ব্যক্তির সঙ্গে কথা বলতে অতিরিক্ত ৫ মিনিট ট্রেন থামিয়ে রাখেন তিনি। বোলপুরে বিকাশ রায়চৌধুরী ও চন্দ্রনাথ সিনহার সঙ্গে কথা বলতেও একই পথ নেন। শেষে মালদায় ১৫ মিনিটের জায়গায় ট্রেনটি ৩১ মিনিট দাঁড়ায়। এর পর এই দেরির পিছনে দায়ী মমতার সাঙ্গপাঙ্গ ও রেলকর্মীদের বিরুদ্ধে তদন্ত করে পদক্ষেপ গ্রহণের দাবি জানিয়েছেন তিনি।

টুইটের সঙ্গে একটি তালিকা প্রকাশ করেছেন শুভেন্দুবাবু। তাতে তিনি দাবি করেছেন সরাইঘাট এক্সপ্রেসের রাত ৯.৩০ মিনিটে মালদা টাউন পৌঁছনোর কথা থাকলেও ট্রেনটি সেদিন পৌঁছেছিল রাত ৯টা ১৩ মিনিটে। ফলে মালদা স্টেশনে ১৭ মিনিট আগে পৌঁছেছিল ট্রেনটি। মালদা টাউনে ট্রেনটির ১০ মিনিট দাঁড়ানোর কথা ছিল। ট্রেনটি ছাড়ার কথা ছিল ৯টা ৪০ মিনিটে। কিন্তু আগে পৌঁছনোয় ট্রেনটিকে এমনিতে ৯টা ৪০ পর্যন্ত মালদা টাউনে দাঁড়াতেই হত। সেখানে ট্রেনটি মালদা টাউন থেকে ছাড়ে ৯টা ৪৪ মিনিটে। ফলে মুখ্যমন্ত্রীর সমগ্র যাত্রাপথে ট্রেনটির দেরি হয়েছে ৪ মিনিট।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

IND vs ENG 4th Test LIVE: রাঁচিতে ভারতের পথের কাঁটা হয়ে দাঁড়িয়ে জো রুট বিশ্বমানের থ্রিলার বানাতে আকাশছোঁয়া বাজেট ডন ৩ এর! কত খরচ হচ্ছে রণবীরের ছবিতে বাতিল মুসলিমদের বিয়ে ও ডিভোর্সের আইন! করতে হবে বাকিদের মতোই, অনুমোদন অসমের ঠুকঠুকে ব্যাটিং বাবরের, ২ বলে ৬ রান বাকি, জোড়া উইকেট নিয়ে ম্যাচ জেতালেন নবীন ধনু, মকর, কুম্ভ, মীনের মাঘী পূর্ণিমা ২০২৪ কেমন কাটবে? জানুন রাশিফলে আজ কাদের প্রেমের অতীত তাদের বর্তমানে বিঘ্ন ঘটাবে? কী বলছে আজকের প্রেম রাশিফল আমিষ ছোঁন না! ধর্মের টানে অভিনয় ছাড়বেন? জবাব কৃষ্ণভক্ত ‘ফুলকি’ দিব্যানির ‘ভুল হয়েছে, মানছি তো’, সন্দেশখালিতে ফিরে স্বীকার DGP রাজীব কুমারের, কিন্তু….. ডানহাতিদের ৩২টি ৫০-এর পরে ১ম বাঁ-হাতি ব্যাটারের অর্ধশতরান, WPL-এ নজির গড়লেন কে? বন্ধ হবে না লেনদেন, Paytm-র UPI চালু রাখতে শুধু ১ কাজ করতে হবে, NPCI-কে বলল RBI

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.