বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মমতার সঙ্গে একান্ত বৈঠকের পর দ্রোহের আশঙ্কা? শুভেন্দুকে আলাদা সময় দিলেন অমিত শাহ

মমতার সঙ্গে একান্ত বৈঠকের পর দ্রোহের আশঙ্কা? শুভেন্দুকে আলাদা সময় দিলেন অমিত শাহ

শুক্রবার বিমানবন্দরে অমিত শাহকে স্বাগত জানাচ্ছেন শুভেন্দু অধিকারী। 

শুভেন্দুবাবু বলেন, ‘সোমবার দিল্লিতে সাংসদদের সঙ্গে অমিত শাহের বৈঠকে আমারও আমন্ত্রণ রয়েছে। অমিত শাহ বলেছেন, তুমি সোমবার ফিরবে না। সোমবার তুমি দিল্লিতে থাকবে। মঙ্গলবার আমি তোমাকে ৩০ মিনিট সময় দিচ্ছি।

মমতার সঙ্গে একান্ত বৈঠক নিয়ে জল্পনার মধ্যেই শুভেন্দুকে একান্ত বৈঠকে ডাকলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। মঙ্গলবার সংসদ ভবনে সেই বৈঠকে হাজির থাকবেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারও। শনিবার দমদম বিমানবন্দরে শাহকে বিদায় জানানোর পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনই দাবি করেন পশ্চিমবঙ্গ বিধানসভার বিরোধী দলনেতা।

এদিন শুভেন্দুবাবু বলেন, ‘সোমবার দিল্লিতে সাংসদদের সঙ্গে অমিত শাহের বৈঠকে আমারও আমন্ত্রণ রয়েছে। অমিত শাহ বলেছেন, তুমি সোমবার ফিরবে না। সোমবার তুমি দিল্লিতে থাকবে। মঙ্গলবার আমি তোমাকে ৩০ মিনিট সময় দিচ্ছি। পার্লামেন্টে আমার অফিসে এসে দেখা করবে। অনেকগুলো বিষয় আছে যেটা তোমার ও রাজ্য সভাপতির সঙ্গে আমার আলোচনা করার দরকার।’

এর পরই শুভেন্দুবাবুর গোঁফের নীচে দেখা যায় হাসির রেখা। তিনি বলেন, ‘আমরা খুব খুশি। আনন্দের সঙ্গে আমরা বিমানবন্দর থেকে প্রস্থান করছি। এই তোলামূলকে উৎখাতের জন্য অমিত শাহের বীজমন্ত্র গ্রহণ করে’।

শনিবার পূর্বাঞ্চলীয় পরিষদের বৈঠকে পৌরহিত্য করতে নবান্নে আসেন অমিত শাহ। বৈঠক শেষে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ২০ মিনিট একান্তে আলাপচারিতা করেন তিনি। তার পর বিমানবন্দরের উদ্দেশে রওনা দেন তিনি। শাহ – মমতা বৈঠকে রাজ্যের বিজেপি নেতাকর্মীদের মনোবলে চিড় ধরতে পারে, এই আশঙ্কাতেই কি শুভেন্দুকে আলাদা করে সময় দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী?

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

'আমি একটু লোভী' দাদাসাহেব পেয়ে মুখ ফসকে একী বললেন শাহরুখ! ন্যাশনাল ক্রাশ তৃপ্তি এবার কার্তিকের সঙ্গে জুটিতে আসছেন ভুল ভুলাইয়ার পরের ছবিতে ‘দলনেত্রী পাশে থেকেছেন…’, পিঙ্কিকে ডিভোর্স, শ্রীময়ীকে তৃতীয় বিয়ে, সব জানত মমতা? ‘মহিলাদের অপমান করে পৌরুষ দেখাচ্ছেন?’ ঐশ্বর্যের অপমানে রাহুল গান্ধীর চটলেন সোনা ২০০৭ সালে ধোনির দলকে চ্যাম্পিয়ন করেছিলেন, এবার সেই ভারতীয়কে হেড কোচ করল UAE ফের সামরিক পর্যায়ে আলোচনায় বসল ভারত-চিন, কী সিদ্ধান্ত হল? কীভাবে শুরু হল মাঘী পূর্ণিমার ব্রত? জেনে নিন এই ব্রতের মহিমা মোবাইলের ফ্ল্যাশলাইট জ্বেলে রোগীর চিকিৎসা করলেন ডাক্তার ‘১৪ বছর একই জিনিস করে আসছি’, নগ্ন ছবি পোস্ট প্রসঙ্গে এতদিনে মুখ খুললেন বিদ্যুৎ অবশেষে চারহাত এক হল, পঞ্জাবি মতে বিয়ে সারলেন রকুলপ্রীত-জ্যাকি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.