বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Suvendu-Mithun: আজ ত্রিপুরায় শুভেন্দু–মিঠুন, একযাত্রা হলেও পৃথক সভা, কেমন থাকছে কর্মসূচি?

Suvendu-Mithun: আজ ত্রিপুরায় শুভেন্দু–মিঠুন, একযাত্রা হলেও পৃথক সভা, কেমন থাকছে কর্মসূচি?

শুভেন্দু ও মিঠুন (Samir Jana/HT Photo)

নির্বাচনী প্রচারে এসে বিজেপির সুর বেঁধে দিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এবার বাংলার দুই শীর্ষ বিজেপি নেতা ডাক পেয়েছে ত্রিপুরায়। একজন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। দ্বিতীয়জন বিজেপির তারকা প্রচারক এবং নেতা মিঠুন চক্রবর্তী। মঙ্গলবারই শুভেন্দু–মিঠুন রওনা দেবেন ত্রিপুরায়।

দুয়ারে ত্রিপুরার বিধানসভা নির্বাচন। আর এখানে এখন বিজেপি সরকার। সেখানে এই নির্বাচনে ঘাসফুল ফোটাতে চায় তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। আর তাতে ভয় পেয়ে বাংলা থেকে বিজেপি নেতারা সেখানে আওয়াজ তুলতে মরিয়া। যদিও ভোটের দিনক্ষণ এখনও ঘোষণা করেনি নির্বাচন কমিশন। তবে পদ্ম শিবির ত্রিপুরায় ‘বিজয় সংকল্প সভা’, ‘জন বিশ্বাস যাত্রা’র মতো কর্মসূচি শুরু করে দিয়েছে। জনসভা শুরু করে দিয়েছেন মুখ্যমন্ত্রী মানিক সাহা। এবার ভোটের মুখে সভা করতে যাচ্ছেন শুভেন্দু অধিকারী এবং মিঠুন চক্রবর্তী।

এদিকে নির্বাচনী প্রচারে এসে বিজেপির সুর বেঁধে দিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এবার বাংলার দুই শীর্ষ বিজেপি নেতা ডাক পেয়েছে ত্রিপুরায়। একজন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। দ্বিতীয়জন বিজেপির তারকা প্রচারক এবং নেতা মিঠুন চক্রবর্তী। মঙ্গলবারই শুভেন্দু–মিঠুন রওনা দেবেন ত্রিপুরায়। যদিও তাঁদের কর্মসূচি আলাদা থাকছে। এই রাজ্যের বিরোধী দলনেতা ওই রাজ্যে কোন বার্তা দেন সেদিকে লক্ষ্য রাখছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

অন্যদিকে আজ, মঙ্গলবার সকাল ৯টায় আগরতলা বিমানবন্দরে পৌঁছবেন শুভেন্দু অধিকারী। এরপর প্রাতঃরাশ সেরে সোজা চলে যাবেন গোমতী জেলায়। সেখানে বাগমায় ‘বিজয় সংকল্প সভা’য় দলীয় কর্মী–সমর্থকদের চাঙ্গা করতে ভোকাল টনিক দেবেন নন্দীগ্রামের বিধায়ক। তারপর চলে যাবেন চারিলামে। সেখানে ‘জন বিশ্বাস যাত্রা’য় পা মেলাবেন শুভেন্দু। সেখান থেকে বিশালগড়ে আরও একটি ‘জন বিশ্বাস যাত্রা’য় অংশগ্রহণের কথা রয়েছে তাঁর। তবে শুভেন্দু বুধবারই সন্ধ্যায় ফিরে আসবেন বাংলায়।

মিঠুনের ঠিক কী কর্মসূচি থাকছে?‌ আজ, মঙ্গলবার আগরতলা বিমানবন্দরে নামছেন মিঠুন। আজ আর কোনও সভা থাকছে না তাঁর। বুধবার তেলিয়ামুড়ায় বিজয় সঙ্কল্প মিছিলে উপস্থিত থাকবেন মহাগুরু। মধ্যাহ্নভোজের পর মজলিশপুর মণ্ডলে ‘জন বিশ্বাস র‌্যালি’তে থাকবেন ফাটাকেষ্ট। যদিও একুশের বাংলায় নির্বাচনে বিজেপির ভরাডুবির পর আর সেখানে প্রায় দেড় বছর মুখ দেখাননি মিঠুন চক্রবর্তী। এবার আবার ময়দানে নেমেছেন তিনি।

বাংলার মুখ খবর

Latest News

ভাতের হোটেল চালানো নন্দিনীর এ কী রূপ! হাতে পানীয়ের গ্লাস, নেচে ঝড় তুললেন পাবে গুরু পূর্ণিমা ২০২৪ র তিথি কখন থেকে পড়বে? সর্বার্থ সিদ্ধিযোগের শুভ সময় দেখে নিন দুর্ঘটনায় হেল্পলাইন নম্বর চালু রেলের, ট্রেনটির যাওয়ার কথা ছিল বাংলার ওপর দিয়েই অনেকের হাতেই থাকে ভ্যাকসিনের গোল ছাপ! কীসের টিকা এটি? এখন আর দেখা যায় না কেন শুভেন্দুর বিরুদ্ধে সব মামলার কেস ডায়েরি তলব কলকাতা হাইকোর্টের, পুলিশ কত সময় পেল? নিট প্রশ্নফাঁস মামলায় NTA-কে বড় নির্দেশ সুপ্রিম কোর্টের, পরবর্তী শুনানি কবে? বিশেষ বুট পরে ইন্টার মায়ামির ম্যাচে লিওনেল মেসি! চোট নিয়েই দলের জয় দেখলেন LM10 বাজেটে সুযোগ রয়েছে ‘আসল ৪০০ পার’ অর্জনের- কী নিয়ে মোদীদের খোঁচা কংগ্রেসের? মাথাহীন দানবের সঙ্গে লড়াইয়ে রাজকুমার, শ্রদ্ধা কি সত্যিই পিশাচিনী? আসছে স্ত্রী ২ ফের দুর্ঘটনার কবলে রেল, অসমগামী এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত হয়ে মৃত ৪, আহত ২০

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.