বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মমতার বেলুন ফুস হবে…বিস্ফোরক শুভেন্দু, টিটাগড়ে NIA'র আবেদন, পালটা কুণাল
শুভেন্দু অধিকারী এবং মমতা বন্দ্যোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই এবং এএনআই)

মমতার বেলুন ফুস হবে…বিস্ফোরক শুভেন্দু, টিটাগড়ে NIA'র আবেদন, পালটা কুণাল

  • শুভেন্দুর এই বক্তব্যের পালটা জবাব দিয়েছেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি বলেন, ৩৬ সেকেন্ডে ৭বার আমি বলছেন। আমিত্বে ভুগছেন। মানসিক চাপে পড়ে বলছেন। পাগল! বললেন কুণাল।

একেবারে তীব্র আক্রমণ মুখ্যমন্ত্রীকে। বক্তা রাজ্যের বিরোধী দলনেতা, নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। তিনি বলেন, ঢাক বিতরণ হচ্ছে। শ্রীলঙ্কার মতো বাজবে কালীঘাটে। পালানোর রাস্তা পাবেন না। 

টিটাগড়ের বোমা বিস্ফোরণ প্রসঙ্গে তিনি বলেন, এটা নিয়ে এনআইএ হওয়া উচিত। সোমবারই এনিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীকে লিখব। এর আগে আমি দুটি নিয়ে লিখেছিলাম। মালদা ও মুর্শিদাবাদ । দুটিই এনআইএ নিয়েছে। এবার টিটাগড় আর শীতলকুচি নিয়ে লিখব। এনআইএ করার জন্য।

প্রসঙ্গত টিটাগড়ের একটি স্কুলের ছাদে বোমা বিস্ফোরণকে কেন্দ্র করে তুমুল শোরগোল বাংলায়। কারা এই বোমা ছুঁড়ল নাকি ছাদে বোমা ছিল তা নিয়ে প্রশ্ন উঠছে। স্কুল চলাকালীন এভাবে বোমা কীভাবে ফাটল তা নিয়েও উঠছে প্রশ্ন। তবে এই ঘটনায় এবার এনআইএ তদন্তের জন্য আবেদন করবেন বলে জানিয়েছেন শুভেন্দু অধিকারী।

দিকে তাঁকে প্রশ্ন করা হয়েছিল নেত্রী বলছেন, আপনাদের বেলুন ফুস হয়ে গিয়েছে। তার জবাবে শুভেন্দু অধিকারী বলেন, যখন মিত্র ইনস্টিটিউটে কেন্দ্রীয় বাহিনী দাঁড়াবে ওনার বুথে ওনার বেলুন ফুস হবে। আমার কাছে হেরেছে। নিজের বুথে হেরেছে। মমতা ব্যানার্জি ফুস হবেন যখন সেন্ট্রাল বাহিনী দাঁড়িয়ে পড়বে বুথগুলিতে। ডিসেম্বরের পরে সরকার চালাতেই দেব না। হুঙ্কার শুভেন্দুর।

শুভেন্দুর এই বক্তব্য শুনে তুমুল হাততালি দেন সমর্থকরা।

এদিকে শুভেন্দুর এই বক্তব্যের পালটা জবাব দিয়েছেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি বলেন, ৩৬ সেকেন্ডে ৭বার আমি বলছেন। আমিত্বে ভুগছেন। মানসিক চাপে পড়ে বলছেন। পাগল! বললেন কুণাল।

 

 

বন্ধ করুন