বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তৃণমূলকে যদি আরও একটু বেশি রাখেন, পাড়ায় পাড়ায় আফতাব তৈরি হবে: শুভেন্দু

তৃণমূলকে যদি আরও একটু বেশি রাখেন, পাড়ায় পাড়ায় আফতাব তৈরি হবে: শুভেন্দু

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ফাইল ছবি

তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রকে আক্রমণ করে তিনি বলেন, ‘পশ্চিমবঙ্গ মা দুর্গার জায়গা। আর সেখানকার তৃণমূলের অতিশিক্ষিত সাংসদ মহুয়া মৈত্র বলছে, তোমাদের মা কালী মদ খায়, গাঁজা খায়, সিগারেট খায়।

রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে উদ্দেশ করে কুকথা বলায় রাজ্যের মন্ত্রী অখিল গিরির অপসারণের দাবিতে আয়োজিত বিজেপির মহিলা মোর্চার মঞ্চ থেকে বিস্ফোরক দাবি করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সোমবার কলকাতায় ওই অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে শুভেন্দু বলেন, ‘তৃণমূলকে যদি আরও একটু বেশি রাখেন তাহলে পাড়ায় পাড়ায় আফতাব তৈরি হবে’।

এদিন শুভেন্দু বলেন, ‘গোটা পশ্চিমবঙ্গ জুড়ে নারী নির্যাতন, ধর্ষণ, নারীপাচার। আর এই তৃণমূলকে যদি আরও একটু বেশি রাখেন তাহলে পাড়ায় পাড়ায় আফতাব তৈরি হবে। ভালোবাসা থাকে হৃদয়ে। আর আফতাবের ভালোবাসা থাকে ফ্রিজের মধ্যে’।

তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রকে আক্রমণ করে তিনি বলেন, ‘পশ্চিমবঙ্গ মা দুর্গার জায়গা। আর সেখানকার তৃণমূলের অতিশিক্ষিত সাংসদ মহুয়া মৈত্র বলছে, তোমাদের মা কালী মদ খায়, গাঁজা খায়, সিগারেট খায়। এরকম যদি উত্তর প্রদেশে বা রাজস্থানে বলত, দোকানে আর আলকাতরা থাকত না’।

ফের আফতাব তৈরি হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করে বিরোধী দলনেতা বলেন, ‘আমি যে সভাতেই যাই আমার হাতে একটা করে ত্রিশূল দেয়। আমি সেই ত্রিশূল মায়েদের হাতে তুলে দিই। নূপুর শর্মার মতো ইস্যুকে নিয়ে, CAA-কে নিয়ে যদি আবার আফতাব তৈরি হয় তাহলে এই মায়েরাই পথ দেখাবে’।

রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, পঞ্চায়েত ভোট যত এগিয়ে আসছে ততই রাজ্যে মেরুকরণ তীব্র করার চেষ্টা করছেন বিজেপি নেতারা। আর সেই তালিকায় সবার ওপরে রয়েছেন শুভেন্দু অধিকারী। নানা অছিলায় একটি নির্দিষ্ট সম্প্রদায়কে আক্রমণ করে নিজেদের ভোটব্যাঙ্ক পোক্ত করার চেষ্টা চালাচ্ছেন তিনি।

 

বন্ধ করুন