বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পুলিশের গাড়িতে আগুন লাগিয়ে থাকতে পারে তৃণমূলের জেহাদিরা, দাবি শুভেন্দুর
লালবাজার থেকে বেরিয়ে শুভেন্দু অধিকারী।

পুলিশের গাড়িতে আগুন লাগিয়ে থাকতে পারে তৃণমূলের জেহাদিরা, দাবি শুভেন্দুর

  • সঙ্গে শুভেন্দু দাবি করেছেন, ‘পুলিশ যে ভাবে জলকামান ও টিয়ার গ্যাসের সেল ফাটিয়েছে তাতে পুলিশকর্মীরা আহত হয়ে থাকতে পারেন’।

লালবাজারের কাছে পুলিশের গাড়িতে আগুন দিয়েছে তৃণমূলের জেহাদিরা। মঙ্গলবার সন্ধ্যায় লালবাজার থেকে মুক্তি পাওয়ার পর এমনই দাবি করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এমনকী বিজেপির নবান্ন অভিযানে পুলিশকর্মীদের আহত হওয়ার ঘটনায় পুলিশকেই দায়ী করেছেন তিনি।

এদিন শুভেন্দু লালবাজার থেকে বেরিয়ে বলেন, ‘বিজেপি কর্মীদের বিরুদ্ধে কেস দেওয়ার জন্য পুলিশের গাড়িতে পুলিশই আগুন লাগিয়েছে। অথবা বিকেলের দিকে তৃণমূলের জেহাদিরা তিল কে তাল করার জন্য পথে নেমেছিলেন। তারা এই কাজ করে থাকতে পারেন’। মুক্তি পেয়ে একই দাবি করেছেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার।

পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সভাধিপতি নির্বাচিত হল পশ্চিম মেদিনীপুরে বসে

সঙ্গে শুভেন্দু দাবি করেছেন, ‘পুলিশ যে ভাবে জলকামান ও টিয়ার গ্যাসের সেল ফাটিয়েছে তাতে পুলিশকর্মীরা আহত হয়ে থাকতে পারেন’।

মঙ্গলবার বিজেপির নবান্ন অভিযান কর্মসূচি শুরুর আগেই সাঁতরাগাছিতে শুভেন্দু অধিকারীকে গ্রেফতার করে পুলিশ। এর পর দিনভর ধুন্ধুমার চলে সাঁতরাগাছিতে। বিরোধী দলনেতার দাবি, নিরস্ত্র বিজেপি কর্মীদের ওপর বর্বর আক্রমণ চালিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশ। বিজেপি কর্মীদের রুখতে মাটি খুড়ে ব্যারিকেড বসানো হয়েছে। যা গোটা দেশে বেনজির ঘটনা।

সঙ্গে তিনি জানিয়েছেন, যে সমস্ত কর্মীরা বিভিন্ন থানায় গ্রেফতার হয়ে আছেন তাদের দ্রুত মুক্তির ব্যবস্থা করবে দল। সঙ্গে আহত কর্মীদের সব থেকে ভালো চিকিৎসা দেওয়ার উদ্যোগ গ্রহণ করবেন তাঁরা।

 

বন্ধ করুন