বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > জরুরি দরকারে শুভেন্দুকে দিল্লি তলব বিজেপি শীর্ষ নেতৃত্বের
বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। ফাইল ছবি
বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। ফাইল ছবি

জরুরি দরকারে শুভেন্দুকে দিল্লি তলব বিজেপি শীর্ষ নেতৃত্বের

  • বিজেপি সূত্রের খবর, রাষ্ট্রপতিকে চিঠি দেবেন রাজ্য থেকে বিজেপির ১৮ জন সাংসদ। সেখানে হাজির থাকবেন শুভেন্দুও।

ভোট পরবর্তী হিংসা পরিস্থিতে রাষ্ট্রপতিকে চিঠি দেওয়ার সময় হাজির থাকার জন্য রাতারাতি দিল্লিতে তলব করা হল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে। বিজেপি সূত্রের খবর, রাষ্ট্রপতিকে চিঠি দেবেন রাজ্য থেকে বিজেপির ১৮ জন সাংসদ। সেখানে হাজির থাকবেন শুভেন্দুও। এছাড়া আগামিকাল দিল্লিতে অমিত শাহ ও জেপি নড্ডার সঙ্গে বৈঠক হতে পারে তাঁর। 

বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পর থেকে রাজ্যের বিভিন্ন জায়গায় চলছে রাজনৈতিক হিংসা। প্রায় সর্বত্রই নিশানা বিজেপি কর্মীরা। যার জেরে ঘরছাড়া বিজেপির বহু কর্মী। সঙ্গে তাদের অভিযোগ, রাজ্যে ভুয়ো মামলায় গ্রেফতার করা হচ্ছে বিজেপি কর্মীদের। এই পরিস্থিতিতে রাষ্ট্রপতির হস্তক্ষেপ চেয়ে চিঠি দিয়ে চলেছেন রাজ্য থেকে নির্বাচিত বিজেপি সাংসদরা। সেই প্রতিনিধিদলে হাজির থাকবেন শুভেন্দুও। 

সঙ্গে রাজ্যে শাসকের মোকাবিলা করে দলীয় সংগঠনকে চাঙ্গা করার রূপরেখাও ঠিক হবে দিল্লিতে। সেজন্য শুভেন্দুর সঙ্গে বৈঠকে বসতে পারে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও বিজেপি সভাপতি জেপি নড্ডা। মঙ্গলবারই হতে পারে সেই বৈঠক। সেজন্য দ্রুত শুভেন্দুকে দিল্লিতে তলব করেছে বিজেপির শীর্ষ নেতৃত্ব। এই নিয়ে শুভেন্দু অধিকারীর কোনও প্রতিক্রিয়া মেলেনি।

 

বন্ধ করুন