বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বিনয় মিশ্রকে কি সত্যিই ফোন করেছিলেন?অভিষেককে বিস্ফোরক চ্যালেঞ্জ শুভেন্দুর
অভিষেক বন্দ্যোপাধ্যায় ও শুভেন্দু অধিকারী

বিনয় মিশ্রকে কি সত্যিই ফোন করেছিলেন?অভিষেককে বিস্ফোরক চ্যালেঞ্জ শুভেন্দুর

  • অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হুঁশিয়ারির পর থেকেই অস্বস্তি ছড়িয়েছিল বিজেপির অন্দরে। প্রশ্ন উঠছিল কয়লা পাচার মামলায় অভিযুক্ত বিনয় মিশ্রের সঙ্গে সত্যিই কি আট মাস আগে যোগাযোগ করেছিলেন শুভেন্দু? এনিয়ে নানা কথা রটতে থাকে বাংলার রাজনীতির আঙিনায়।

বিনয় মিশ্রের সঙ্গে কথা হয়েছে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। এনিয়ে অডিও ক্লিপও আছে। শুক্রবার ইডির জেরা শেষে বের হয়ে সংবাদ মাধ্যমের সামনে বিস্ফোরক দাবি করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। শনিবার একেবারে প্রকাশ্যে সভায় শুভেন্দু অধিকারী অভিষেকের দাবির পালটা জবাব দিলেন।

শনিবার একেবারে ভরা সভায় শুভেন্দু অধিকারী বলেন, বিনয় মিশ্রের সঙ্গে আপনার নিশ্চয় যোগাযোগ রয়েছে। আপনি বলেছেন অডিও আছে। আপনি অডিও প্রকাশ করুন। আমার কোনও সমস্যা নেই। আমি সিপিএমকে উৎখাত করেছি। পিসিকে আর আপনাকে উৎখাত করব। আমি মেদিনীপুরের ছেলে। আপনাকে অডিও ক্লিপের সাথে সাথে শুভেন্দু অধিকারীর ৯৭৩৩….. এই নম্বর প্রকাশ করতে হবে। যদি না প্রকাশ করতে পারেন তবে ধরে নেব সুদীপ্ত সেনের চিঠির মতো এটা কাউকে দিয়ে করানো। গলা নকল করে বাজার গরম করার জন্য তৈরি করে রেখেছেন।

একেবারে পালটা চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন শুভেন্দু অধিকারী। ভরা সভায় কার্যত অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জোরদার চ্যালেঞ্জ ছুঁড়লেন তিনি। সেই সঙ্গেই রাজনৈতিকভাবে উৎখাতেরও হুঁশিয়ারি দিলেন শুভেন্দু।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হুঁশিয়ারির পর থেকেই অস্বস্তি ছড়িয়েছিল বিজেপির অন্দরে। প্রশ্ন উঠছিল কয়লা পাচার মামলায় অভিযুক্ত বিনয় মিশ্রের সঙ্গে সত্যিই কি আট মাস আগে যোগাযোগ করেছিলেন শুভেন্দু? এনিয়ে নানা কথা রটতে থাকে বাংলার রাজনীতির আঙিনায়। কেন অভিষেক বন্দ্যোপাধ্যায় এই অডিও ক্লিপ প্রকাশ্যে আনছেন না তা নিয়েও প্রশ্ন উঠতে থাকে। তবে শুভেন্দু কী জবাব দেন সেদিও তাকিয়েছিলেন বঙ্গবাসী। এবার কার্যত সবকিছুরই জবাব দিলেন শুভেন্দু। 

বন্ধ করুন